জামবনী থানার চিচড়ায় মন্দিরে চুরি যাওয়ার ঘটনায় চাঞ্চল্য


বুধবার,১০/০২/২০২১
600

ঝাড়গ্রাম:- ফের মন্দিরে চুরি যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়, দরজার তালা ভেঙে কালী ও শিব মন্দির থেকে চুরি গেল গহনাসহ বাসনপত্র। ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার জামবনী থানার চিচড়া গ্রামে । স্থানীয়দের দাবি ওই গ্রামের কালী মন্দির এবং তার পাশে থাকা শিবমন্দির দুটি তেই ভোরের সময় চুরি হয়েছে।

এই চুরির বিষয়ে মন্দিরের পুরোহিতের তরফ থেকে জানা গেছে প্রতিদিনের মতো মঙ্গলবার রাতেও মন্দিরে পুজো দেওয়ার পর তালা লাগিয়ে বাড়ি চলে যান তিনি বুধবার দিন সকালে খোঁজ পান যে দুটি মন্দিরে চুরি হয়েছে। এবং এই চুরির ঘটনা প্রকাশ্যে আস্তে গ্রামের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে।
অপরদিকে যিনি মন্দিরের পরিষ্কার-পরিচ্ছন্নতায় দায়িত্বে আছেন তিনি বলেন ” প্রতিদিনের মত আমি মন্দিরে সকালে তালা খুলে পরিষ্কারের সময় যখন আসি দেখি মন্দিরের তালা খোলা আছে এবং জিনিসপত্র চারিদিকে ছড়ানো-ছিটানো অবস্থায় আছে এবং মায়ের একটিও গহনা এবং বাসনপত্র নেই, তখন গিয়ে গ্রামের সবাইকে ঘটনাটি জানায় এবং সবাই ছুটে আসে”।

মন্দিরের পুরোহিত অশোক ভৌমিক এই নিয়ে এই মন্দিরে দুবার চুরি হলো, গতবছরও মাঘ মাসে একই সময়ে চুরি হয়েছিল এ বছর হয়েছে, মায়ের গলায় রুপোর মুকুট যার আনুমানিক ওজন ১২ভরি, গলায় সোনার হার,পায়ে রুপোর তোড়া,হাতে চার জোড়া করে বালা,এবং বাসন পত্র ও অন্যান্য সামগ্রী সব চুরি গেছে যার আনুমানিক বাজার মূল্য তিন লক্ষ টাকা “।
গ্রামের মন্দিরে বার বার চুরি হওয়ার ঘটনায় গ্রামবাসী দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং এই চুরির ঘটনায় জাম্বনী থানার পুলিশ তদন্তে নেমেছে ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট