যে ছবিটি দেখে যেন রাতের ঘুম উড়ে গিয়েছে নেটিজেনদের


সোমবার,২২/০২/২০২১
3260

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। যিনি একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কিরণমালা’-তে ‘কিরণমালা’ চরিত্রে অভিনয় করে বেশ জপ্রিয়তা অর্জন করেছিলেন। বর্তমানে এই অভিনেত্রী অভিনয় করছেন ‘খড়কুটো’ ধারাবাহিকে। যেখানে তাকে দেখা যায় ‘গুনগুন’-এর দিদির চরিত্রে অর্থাৎ ‘তিন্নি’ চরিত্রে অভিনয় করতে। ‘তিন্নি’ চরিত্রটিও বেশ ফুটিয়ে তুলেছে দর্শকদের মনে।

অভিনেত্রী রুকমা রায় অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। মাঝে মধ্যেই নানা রকম ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন রুকমা রায়। যেই সব ছবি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। এবারও তার ব্যতিক্রম হলো না । সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী রুকমা রায়। যা প্রকাশ্যে আসতেই মন ছুঁয়ে যায় নেটিজেনদের।

ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যেই। ছবিটি দেখে যেন রাতের ঘুম উড়ে গিয়েছে নেটিজেনদের। কিন্তু কি এমন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী রুকমা। যা দেখে নজর সরাতে পারেননা নেটিজেনরা। মূলত ছবিটিতে বোল্ড আবতারে দেখা গেছে রুকমা রায়কে। পরণে নেই প্যান্ট, শুধু রয়েছে সবুজ রঙের স্লিভ্লেস টপস। সাথে দেখা যাচ্ছে ডিপ ক্লিভেজ।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট