নিজেকে তৃণমূলের লাঞ্চিত,অত্যাচারিত অপমানিত,কর্মী বলে দাবি করলেন কুনাল ঘোষ!


শুক্রবার,২৬/০২/২০২১
2020

বৃহস্পতিবার ঝাড়গ্রাম জেলার বিনপুর ২নম্বর ব্লকের বেলপাহাড়ীতে যুব তৃণমূল কংগ্রেসের ডাকা একটি জনসভা তে রাজ্যের তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ যোগ দিতে এসে নিজেকে তৃণমূল দলের সবচেয়ে অপমানিত, লাঞ্চিত, নির্যাতিত ব্যক্তি বলে দাবি করেন এবং তার এহেন দাবিকে ঘেরে রাজনৈতিক মহলে জল্পনার সৃষ্টি হয়েছে। তিনি অবশ্য বলেছেন সবকিছু সহ্য করার পরেও তৃণমূলই থাকবেন এবং তার যদি কোন ক্ষোভ থেকে থাকে তাহলে তৃতীয়বার মমতা ব্যানার্জির সরকার ক্ষমতায় আসার পর সেই ক্ষোভের কথা দলের কাছে জানাবেন, কিন্তু সিবিআই, ইডি এর ভয়ে নিজেকে বিজেপির কাছে বিক্রি করে দিতে পারবেন না ।

কুনাল ঘোষের এই দোলাচল মন্তব্যের জেরে রাজনীতির অন্দরে চর্চার সৃষ্টি হয়েছে তাহলে কি কুনাল ঘোষ কোন বার্তা দিতে চাইছেন দলের নেত্রীকে বা দলের কর্মীদের, এহেন মন্তব্য করার পরেই ঠিক ৩৬০ ডিগ্রি এঙ্গেলে ঘুরে গিয়ে চিরাচরিত ভাবে আবার বিজেপির বিরুদ্ধে ও তোপ দেগেছেন এমনকি রাজ্যের রাজ্যপাল জাগদীপ ধনকড় কে ও কটাক্ষ করতে ছাড়েননি। জাগদীপ ধনকার কে কটাক্ষ করে তিনি বলেছেন ২০২১ সালে রাজ্য সরকারের কোনো পরিবর্তন হবে না কিন্তু রাজভবনের পরিবর্তন হবে।

অবশেষে জঙ্গলমহলের মানুষদের কাছে তৃতীয়বার মমতা ব্যানার্জির সরকারকে ক্ষমতায় প্রতিষ্ঠা করার জন্য আবেদন জানিয়েছেন এবং মমতা ব্যানার্জির কাজের উপর নির্ভর করতে বলেছেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট