সর্বশক্তি দিয়ে মমতার পাশে থাকার ঘোষনা তেজস্বীর


সোমবার,০১/০৩/২০২১
2116

সর্বশক্তি দিয়ে মমতা ব্যানার্জিকে সমর্থন জানাব, নবান্নে বৈঠক শেষে তৃণমূল নেত্রীর পাশে দাঁড়িয়ে বললেন আরজেডি নেতা তেজস্বী যাদব। তিনি বলেন, বাংলায় অনেক হিন্দিভাষী মানুষ থাকেন, বিহারেও অনেক বাঙালি থাকেন। নবান্ন থেকে লালু পুত্রের বিজেপিকে আক্রমণ, দেশকে ভেঙে ফেলার শক্তিকে রুখতে হবে। পাশাপাশি লকডাউনের সময় মমতার ভূমিকার ভূয়সী প্রশংসা করেন তিনি।

এদিনের বৈঠকের শেষে তেজস্বীর পাশে দাঁড়িয়ে মমতা বলেন, তেজস্বীর বিহারে সরকার তৈরী করার কথা। বিজেপি ষড়যন্ত্র করে তা হতে দেয়নি। মমতার দাবি, বিহারে জোট সরকার শিঘ্রই ভেঙে পড়বে। বাংলায়ও বিজেপির কোনও অস্তিত্ব থাকবে না। সেই সঙ্গে মমতা বলেন, তাঁর লড়াই করা মানে তেজস্বীর লড়াই করা এবং তেজস্বীর লড়াই করা মানে তাঁর লড়াই করা।

এদিকে উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ সিংহ যাদব মমতাকে সমর্থনের কথা জানিয়েছেন। পাশাপাশি তিনি আটদফায় ভোট করানোর সিদ্ধান্তের সমালোচনা করেছেন। বিজেপির বিরুদ্ধে অখিলেলেশের চাঞ্চল্যকর অভিযোগ, আট দফায় ভোট করানোর কারণ, যত বেশি দফায় ভোট হবে, বিজেপি কেন্দ্রিয় বাহিনী দিয়ে তত গন্ডগোল করতে পারবে। কেন্দ্রীয় বাহিনী বিরোধী দলের এজেন্টদের বুধ থেকে বের করে দিয়ে ভোট কারচুপিতে বিজেপির সুবিধা করে দেয়। সেই সঙ্গে অখিলেশের ঘোষণা, সারাদেশে বিজেপিকে হারাতে একুশে বাংলার ভোট গুরুত্বপূর্ণ। উল্লেখ্য আগামী বছর উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচন। রাজনৈতিক মহলের একাংশের মতে, মমতার পাশে দাঁড়িয়ে অখিলেশ এখন থেকেই বিজেপির বিরুদ্ধে অস্ত্রে শান দিতে শুরু করেছেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট