ঝাড়গ্রামের চারটি আসনে মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা


মঙ্গলবার,০৯/০৩/২০২১
328

মঙ্গলবার ঝাড়গ্রাম জেলাশাসকের কার্যালয়ে এসে ঝাড়গ্রাম জেলার চারটি আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। নয়াগ্রাম কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দুলাল মুর্মু, গোপীবল্লভপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো ,ঝাড়গ্রাম কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী বিরবাহা হাঁসদা ও বিনপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবনাথ হাঁসদা মনোনয়নপত্র জমা দেন।

সেই সময় তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের পাশে ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির সাধারণ সম্পাদক সুমন সাহু, তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলার কো অডিনেটর অজিত মাহাতো ,তৃণমূল কংগ্রেসের নেতা প্রসূন ষড়ঙ্গী সহ দলের অন্যান্য নেতৃবৃন্দ। মনোনয়নপত্র জমা দেওয়ার পর তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলা সভাপতি তথা নয়াগ্রাম বিধানসভা কেন্দ্রের প্রার্থী দুলাল মুর্মু বলেন ঝাড়গ্রাম জেলার চারটি আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা জয়লাভ করবে।

বিজেপি একটি মিথ্যা বাদী দল, মিথ্যা প্রতিশ্রুতি দেওয়া ছাড়া আর কোন কাজ নেই। তাই সাম্প্রদায়িক শক্তি বিজেপিকে ও সংযুক্ত মোর্চার সিপিএম প্রার্থী দের জঙ্গলমহলের মানুষ প্রত্যাখ্যান করবে। জঙ্গল মহলের মানুষ তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের ভোট দিয়ে এবারে ও আশীর্বাদ করবে। জঙ্গলমহলের শান্তি ও উন্নয়নের কারিগর মমতা বন্দ্যোপাধ্যায় ।তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করতে জঙ্গল মহলের মানুষ তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের ঘাসের উপর জোড়া ফুল চিহ্নে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট