মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভোটের প্রচারে সভা করতে ঝাড়গ্রামে


বুধবার,১৭/০৩/২০২১
490

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভোটের প্রচারের সভা করতে ঝাড়গ্রামের আসছেন বুধবার । বেলিয়াবাড়ার বাহানরুলা মাঠে ও লালগড়ে সবুজ সংঘ মাঠে পৃথক দুটি সভা করবেন মুখ্যমন্ত্রী । মঙ্গলবার দুই সভার প্রস্তুতি প্রায় শেষের মুখে । জানা যায় , বেলিয়াবেড়ার সভায় মঞ্চে মুখ্যমন্ত্রীর সঙ্গে উপস্থিত থাকবেন গোপীবল্লভপুর বিধানসভার তৃণমূলের প্রার্থী ডাঃ খগেন্দ্রনাথ মাহাত ও নয়াগ্রামের প্রার্থী দুললা মুর্মু । অন্যদিকে লালগড়ের সভায় উপস্থিত থাকবেন ঝাড়গ্রাম বিধানসভার প্রার্থী বিরবাহা হাঁসদা ও বিনপুরের প্রার্থী দেবনাথ হাঁসদা । প্রথমে বেলিয়াবেড়ার সভা করবেন দুপুর ১২ টার সময় এবং তারপর লালগড়ের সভা করবেন দুপুর দেড়টার সময় ।

মঞ্চের মধ্যেই বড় করে প্রার্থীর ছবি ও মুখ্যমন্ত্রীর ছবি দিয়ে বাংলা নিজের মেয়েকেই চাই লেখা হোডিং লাগানো হয়েছে । হুইলচেয়ারে মুখ্যমন্ত্রী মঞ্চে উঠার জন্য প্লেন সিঁড়ি তৈরি করা হয়েছে । সিসি ক্যামেরায় মুড়ে ফেলা হয়েছে সভাস্থলকে । দুপুরে সভা হওয়ার কারনে দর্শকদের জন্য কাপড়ের চাওনিদিয়ে তৈরি করা হয়েছে সেট । বেলিয়াবেড়ায় ও লালগড়ে সভা মঞ্চের সামনেই তৈরি করা হয়েছে হেলিপ্যাড ।

১৫ তারিখ সোমবার মুখ্যমন্ত্রীর এই দুই সভা হওয়ার কথাছিল । কিন্তু কারন বস্তু তা বাতিল হয়ে যায় । সোমবারেই ঝাড়গ্রাম শহরের জামদা  সার্কাস মাঠে সভা করেন অমিত শাহ । হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির জন্য ঝাড়গ্রামের সভায় উপস্থিত হতে পারেনি অমিত শাহ । ঝাড়গ্রামের সভায় ভার্চুয়াল ভাবেই বক্তব্য রাখেন তিনি । যদিও তৃণমূল কটাক্ষ করে বলেছিল সভায় লোক না হওয়ার কারণে অমিত শাহ ঝাড়গ্রামের সভায় আসেনি । মমতা বন্দ্যোপাধ্যায় লালগড়ের যে মাঠে সভা করতে আসছেন সেই মাঠেই বিজেপির পরিবর্তন যাত্রার সভা করে ছিলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা । অভিযোগ নাড্ডার সভায় মাঠ ভরেনি সেদিন । মুখ্যমন্ত্রীর সভায় মাঠ ভরানো প্রসঙ্গে তৃণমূলের লালগড় ব্লক সভাপতি শ্যামল মাহাত বলেন , ” মুখ্যমন্ত্রী এখানে সভা করতে আসছেন । প্রস্তুতি প্রায় শেষের মুখে । ঝাড়গ্রাম ও বিনপুরের প্রার্থীর সমর্থনে এই সভা । সভায় মানুষের ঢল উপচে পড়বে “। 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট