অন্তর্বাসের ফাঁক দিয়ে উন্মুক্ত বক্ষ ভাজ, মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল শর্মিষ্ঠা আচার্য


রবিবার,২৮/০৩/২০২১
1643

ছোটপর্দায় বেশ পরিচিত মুখ শর্মিষ্ঠা আচার্য। রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম ধারাবাহিক দিয়ে তিনি জনপ্রিয়তা পান। এরপরে একের পর সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তার মধ‍্যে রয়েছে গোপাল ভাঁড়, মুখোশের আড়ালে, জয় কালী কলকাত্তাওয়ালীর মতো সিরিয়াল। বাংলা চলচ্চিত্র জগতে শর্মিষ্ঠার বেশিদিন হয়নি ঠিকই তবে ইতিমধ্যেই তিনি অল্পদিনেই নেটদুনিয়ার হটকেক হয়ে উঠেছেন। শর্মিষ্ঠা আচার্য এখনও পর্যন্ত বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে মাত্র দু’টি ছবি করেছেন। আর তাতেই তাঁর জনপ্রিয়তা তুঙ্গে।

জনপ্রিয়তার কারণ হল অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল। টিকটক ভিডিও পোস্ট করে তিনি নেটদুনিয়ায় বেশ জনপ্রিয়। পাশাপাশি ফ্যাশন গোলসেও তিনি পারফেক্ট। শরীরে হালকা মেদ থাকলেও স্বল্প পোশাকে সেই মেদ তুলে ধরতে মোটেই লজ্জা পান না শর্মিষ্ঠা। বরং কনফিডেন্সের সঙ্গে নিজের ফিগার শো অফ করেন। মাঝেমধ্যেই নিজের নাচ, বিভিন্ন ভিডিও তার ইন্সটা হ্যান্ডেলে শেয়ার করে থাকেন তিনি। কিন্তু তার সাম্প্রতিক একটি ভিডিওতে ঘাম ছুটেছে নেটবাসীর। ভিডিওতে দেখা যাচ্ছে, ভেজা শরীরে, ভেজা চুলে পুলের জল থেকে উঠে আসছেন তিনি। ক্যাপশনে লিখেছেন ‘ওয়াটার বেবি’।

এছাড়াও তার আবেদনময়ী চাহনি আর লাল লিপস্টিকের ইশারায় মাত হয়েছে অসংখ্য পুরুষ মন। আর ভিডিও শেয়ার করা মাত্রই তা ভাইরাল হতেও বেশি সময় নেয়নি।

Loading...

Weather Data Source: Weather Kolkata

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট