উত্তর দিনাজপুর জেলায় প্রচারের শেষ লগ্নে কার্যত ঝাঁপিয়ে পড়েছেন বিজেপির শীর্ষ নেতৃত্ব


সোমবার,১৯/০৪/২০২১
567

আগামী ২২ এপ্রিল ষষ্ঠ দফার ভোট। তার আগে সোমবার উত্তর দিনাজপুর জেলায় প্রচারের শেষ লগ্নে কার্যত ঝাঁপিয়ে পড়েছেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। একইদিনে জেলায় হাজির অমিত শাহ, রাজনাথ সিং, জেপি নাড্ডা। এদিন গোয়ালপোখর ও ইটাহারে সভা করেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। এদিকে চাকুলিয়ায় সভা করলেন অমিত শাহ। কালিয়াগঞ্জ ও রায়গঞ্জে রোড শো করলেন অমিত শাহ ও জেপি নাড্ডা। চাকুলিয়ার সভা থেকে এদিন ফের মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করেন অমিত শাহ। তিনি বলেন, উত্তরবঙ্গের সাথে অনেক অন্যায় হয়েছে। এখানে তৃণমূল কংগ্রেসকে একটিও আসনে জিততে দেবেন না। এদিন নাগরিকত্ব আইন নিয়ে ফের একবার সরব হন অমিত শাহ। তিনি বলেন, বিজেপি ক্ষমতায় আসছে আর সিএএ লাগু হবে বাংলায়। মতুয়াদের নাগরিকত্ব দেওয়া হবে।

তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করার পাশাপাশি এদিন উত্তরবঙ্গের উন্নয়নের জন্য একাধিক প্রকল্পের কথাও ঘোষণা করেন অমিত শাহ। উত্তরবঙ্গে কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়,নারায়নী ব্যাটেলিয়ন, পঞ্চানন বর্মার নামে ২৫০ কোটি টাকা খরচ করে মূর্তি, বাগডোগরা বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দরে বানানোর প্রতিশ্রুতি দেন অমিত শাহ। শিলিগুড়িতে মেট্রো প্রকল্প চালু ও শিলিগুড়ি থেকে কলকাতা রাস্তা নির্মাণের প্রতিশ্রুতিও এদিন দেন বিজেপির কেন্দ্রীয় নেতা। প্রতি ঘরে কমপক্ষে একজনকে কাজ দেওয়ার কথা আশ্বাস দেন তিনি।

এদিকে চাকুলিয়ার সভা শেষ করেই কালিয়াগঞ্জে পৌঁছান অমিত শাহ। বিজেপি প্রার্থী সৌমেন রায়কে সাথে নিয়ে রোড শো করেন অমিত শাহ। সুকান্ত মোড় থেকে শুরু হয় তাঁর র‍্যালি। বিবেকানন্দ মোড়ে শেষ হয় মিছিল। এদিন বিজেপির রোড শোকে কেন্দ্র করে ব্যাপক যানজট সৃষ্টি হয় কালিয়াগঞ্জে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট