তৃণমূল প্রার্থীদের জেতানোর আবেদন প্রাক্তন ফুটবলারদের


বুধবার,২১/০৪/২০২১
1195

তৃণমূল কংগ্রেস প্রার্থীদের সমর্থনে প্রচারে নামলেন ভারতের প্রাক্তন ফুটবলাররা। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের পক্ষে সওয়াল করলেন তারা। আহ্বান জানালেন তৃণমূলের পাশে থাকার। তৃণমূল কংগ্রেস প্রার্থীদের সমর্থনে প্রচারের নামলেন প্রাক্তন দিকপাল ফুটবলাররা। রাসবিহারী বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবাশীষ কুমারের সমর্থনে মঙ্গলবার রোড শো করেন তাঁরা। গোলপার্ক থেকে শুরু হয় এই রোড শো। শেষ হয় কালীঘাটে। যাঁদের পায়ের জাদুতে এক সময় বাংলার আপামর মানুষের মনে হিন্দল জাগত, তৃণমূল প্রার্থীদের সমর্থনে প্রচারে নেমে তারা আজ জোরালো আওয়াজ তুললেন বাংলায়”খেলা হবে”। বাংলার সার্বিক উন্নয়নে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে তাদের এই প্রচারে নামা বলে জানালেন বিদেশ বসু, শিশির ঘোষ, প্রশান্ত ব্যানার্জী, তনুময় বসুর মতন প্রাক্তনরা।

Advertisement

এদিনের এই কর্মসূচি থেকে দেবাশীষ কুমার বলেন, রাজ্যের মানুষ যা ভাবছেন, রাসবিহারীর মানুষও সেটাই ভাবছেন। মমতা বন্দ্যোপাধ্যায়কেই মুখ্যমন্ত্রী হিসাবে চাইছেন। রাজ্যে আট দফা নির্বাচনের কোন প্রয়োজন ছিল না বলে মন্তব্য করেন তিনি।

করোনা বিধি মেনে দেবাশীষ কুমারের সমর্থনে এদিনের রোড শোতে অংশ নেন তৃণমূলের কর্মী সমর্থকরা। প্রাক্তন ফুটবলারদের উপস্থিতি অন্য মাত্রা এনে দিয়েছিল এ কর্মসূচিকে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট