সুপারস্টার পরমব্রত চ্যাটার্জী এবং আবির চ্যাটার্জী এই প্রথম একসাথে পশ্চিমবঙ্গের “হেলথ্ ওকে” ব্র্যান্ডের প্রতিনিধি হিসেবে


বৃহস্পতিবার,২২/০৪/২০২১
122

মাল্টিভিটামিন এবং মিনারেল ট্যাবলেট, হেলথ্ ওকে,জীবনযাত্রার ক্রমবর্ধমান সমস্যাগুলির সমাধান করে, ভারতবর্ষের চতুর্থ(4th) বৃহত্তম ফার্মাসিউটিক্যাল কোম্পানি, ম্যানকাইন্ড ফার্মা (আইকিউভিএআই, টিএসএ অনুযায়ী (As per IQVAI, TSA)), তাদের ওটিসি শ্রেণীর পণ্যগুলিকে প্রসারিত করেছে। 2013 সাল থেকে ‘হেলথ্ ওকে’, মাল্টিভিটামিন ট্যাবলেটটি ড্রাগ বিভাগের একটি অংশ ছিল, এখন থেকে এটি ওটিসি শ্রেণীর অন্তর্ভুক্ত হল।আজকের দিনে দাঁড়িয়ে কোম্পানিটির একটি সুবিস্তৃত ওটিসি শ্রেণীর পণ্য ভারতবর্ষের বাজারে খুবই জনপ্রিয়তা লাভ করেছে।

‘হেলথ্ ওকে’, মাল্টিভিটামিন এবং মিনারেল ট্যাবলেটগুলি, আধুনিক জীবনযাত্রার মানের সমস্যাগুলির সঙ্গে মানিয়ে নিতে সাহায্য করে, এর অনন্য গঠন প্রাকৃতিক জিনসিং এবং টওরিং এনার্জি রক্ষণাবেক্ষণে, 20 মাল্টিভিটামিন এবং মিনারেল ট্যাবলেট সার্বিক স্বাস্থ্যের উন্নতি সাধনে এবং ভিটামিন সি, ডি ও জিঙ্ক, রোগ প্রতিরোধক ক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করে।

এই পণ্যটির বিষয়ে জনসাধারণকে সচেতন করতে এবং প্রবল ভাবে আগ্রহী করতে, ব্র্যান্ডটির সাথে বাংলার জনপ্রিয় সুপারস্টার – পরমব্রত এবং আবির কেএকত্রিতভাবে প্রথমবারের জন্য সংযুক্ত করার ঘোষণা করা হয়েছে।ব্র্যান্ডটির লক্ষ্য হল এই দুজনের সহযোগিতার দ্বারা, পশ্চিমবঙ্গের মানুষের সাথে ভালোভাবে যুক্ত হওয়া এবং পণ্যটির জন্য বিশ্বাসযোগ্যতা অর্জন করা। পরমব্রত এবং আবির দুজনেই বিজ্ঞাপনের প্রচারে প্রতিনিধিত্ব করবেন, যা বিশেষভাবে পশ্চিমবঙ্গের বাজারের জন্য ব্র্যান্ড তত্ত্ব চালনা করতে প্রস্তুত হবে।

বাংলা সিনেমার দর্শকদের মধ্যে, এই দুজন সুপারস্টারেরই প্রচুর সংখ্যক জন সমর্থন এবং গ্রহণযোগ্যতা রয়েছে। হেলথ্ ওকে ব্র্যান্ডের বোর্ডে এই দুজনের উপস্থিতি উচ্চতায় উন্নীত করবে এবং ব্র্যান্ডটি অবশ্যই অতি দ্রুতগতিতে বৃদ্ধি পাবে।

ব্র্যান্ডটির প্রতিনিধি পরমব্রত চ্যাটার্জী, এই সহযোগের বিষয়ে কথা বলতে গিয়ে বলেন, “ম্যানকাইন্ড ফার্মার অংশ হতে পেরে আমি আনন্দিত, ভারতবর্ষের প্রধান ফার্মাসিউটিক্যাল কোম্পানিগুলির মধ্যে এটি একটি অন্যতম পথপ্রদর্শক।এটা আমার পরিতৃপ্তি যে আমি এই ব্র্যান্ডটির নির্মাণে অংশগ্রহণ করে নির্দিষ্ট গ্রাহকদের সাথে সংযোগ স্থাপন করতে পেরেছি।”তাঁর সাথে আবির চ্যাটার্জী যোগ করলেন, “এই ব্র্যান্ডের প্রচেষ্টার একটি অংশ হতে পেরে এবং ব্র্যান্ডটির উন্নতি সাধনের লক্ষ্যে সাহায্য করতে পেরে আমি তৃপ্ত।পণ্যটির বিষয়ে সচেতনতা তৈরি করতে জনসাধারণের কাছে পৌছতেপেরে আমি উত্তেজিত।”

ম্যানকাইন্ড ফার্মার সেলস্ এ্যান্ড মার্কেটিং এর জেনারেল ম্যানেজার জয় চ্যাটার্জী, এই সংযোগের বিষয়ে মন্তব্য করেন, “আমরা অত্যন্ত আনন্দিত পশ্চিমবঙ্গের বাজারের জন্য পরমব্রত এবং আবির কে আমাদের বোর্ডের ব্র্যান্ডের প্রতিনিধি হিসেবে পেয়ে , যেহেতু তাঁরা দুজন এই রাজ্যের বিখ্যাত ব্যক্তিত্ব, এবং জনসাধারণের চাহিদাকে পূরণ করতে সক্ষম। আমরা আশাবাদী যে আমরা জনসাধারণের প্রতিটি বিভাগের সাথে সংযোগ স্থাপন করতে সক্ষম হব, যেটা আমাদের এই ব্র্যান্ডের বিষয়ে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে সাহায্য করবে এবং রাজ্যের বাজারে গ্রাহকদের মধ্যে আমাদের অবস্থান শক্তিশালী করবে। আমাদের ওটিসি বিভাগকে বিস্তৃত করার পরিকল্পনায় কৌশলগতভাবে নির্দিষ্ট গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নত করার সমস্ত রকম সমাধানের জন্য আমরা ক্রমাগত সরবরাহ করার চেষ্টা করছি।”

বিজ্ঞাপন
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট