মুক্তি পেল সৃজিতের নতুন ছবি অতি উত্তম-এর পোস্টার


শুক্রবার,০৩/০৯/২০২১
607

সশরীরে না থেকেও বাংলা ও বাঙালির মননে আজও তিনিই। টলিউড আজও খোঁজে তাঁকেই। মহানায়কের জন্মদিনে বাঙালি শ্রদ্ধা জানালেন তাঁকে। তিনি মহানায়ক। বাঙালী জীবনের সঙ্গে তিনি আত্মিক হয়ে রয়েছেন। তাঁর ৯৫ তম জন্মদিনে শ্রদ্ধা জানালেন আপামর বাঙালি। নবান্নে রাজ্য সরকারের পক্ষ থেকে মহানায়ক উত্তম কুমারের প্রতিকৃতিতে মাল্যদান করেন রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়। উত্তর কলকাতায় মহানায়কের জন্মদিনে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোকসভায় তৃণমূল কংগ্রেসের দলনেতা সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়, রাজ্যের মন্ত্রী শশী পাঁজা সহ বিশিষ্টজনেরা। শশী পাঁজা বলেন, উত্তম কুমার তার সৃষ্টির মধ্য দিয়ে যা দিয়ে গিয়েছেন তা আমাদের কাছে চিরস্মরণীয়। সব জেনারেশনের কাছেই উত্তমকুমার চিরকালীন।
মহানায়ক উত্তমকুমারের জন্মবার্ষিকীতেই পোস্টার রিলিজের সেরা দিন হিসেবে বেছে নেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়৷ এদিনই মুক্তি পেল সৃজিতের নতুন ছবি অতি উত্তম-এর পোস্টার।
আজও বাংলা ছবির শেষ কথা তিনি। বাঙালির অনুভূতি প্রকাশের একমাত্র আইকন উত্তম কুমার। বাংলা ও বাঙালি মননে সশরীরে না থেকেও প্রবল ভাবে আছেন তিনি। ভাল মন্দ সবেতেই টলিউডের দর্শক খোঁজে তাঁকেই। আর তাই তাঁর জন্মদিন মানে আদতে বাংলা সিনেমার জন্মদিন। এমন একটা দিনে সব মাধ্যমেই শুধু তিনি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট