সন্ত্রাস উপেক্ষা করে ভোট দেবেন মানুষ


বুধবার,২৪/১১/২০২১
170

বিজেপির সন্ত্রাসকে ভয় না পেয়ে মানুষ উৎসবের মেজাজে ভোট দেবেন। সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে নিরাপত্তা সুনিশ্চিত করতে হবে নির্বাচন কমিশন ও ত্রিপুরা পুলিশ প্রশাসনকে। সাংবাদিক সম্মেলনে এই দাবি জানালেন ত্রিপুরা প্রদেশ তৃণমূল স্টিয়ারিং কমিটির আহ্বায়ক সুবল ভৌমিক।
সুপ্রিম কোর্টের নির্দেশে বুথে বুথে আধাসামরিক বাহিনী থাকবে। ত্রিপুরার পুরভোটে উৎসবের মেজাজে ভোট দেবেন সাধারণ মানুষ। সিদ্ধান্ত আগেই নিয়ে নিয়েছেন জনগন। বুধবার সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানালেন ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের স্টিয়ারিং কমিটির আহ্বায়ক সুবল ভৌমিক। তিনি বলেন রাজ্যের শাসক দল বিজেপি মানুষের মন না বুঝে সন্ত্রাস সৃষ্টি করেছে।

আগরতলা পুরনিগমের ভোটে সন্ত্রাস সৃষ্টি করতে বাইরে থেকে লোক নিয়ে আসছে বিজেপি। অভিযোগ এই তৃণমূল নেতার। এ বিষয়ে নির্বাচন কমিশনকে জানানো হয়েছে বলে জানান তিনি। সুবলবাবু বলেন, পুরভোটে কঠোর নিরাপত্তা দেওয়ার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। কিন্তু ত্রিপুরার সরকার বারেবারে সুপ্রিম কোর্টের নির্দেশকে বুড়ো আঙ্গুল দেখাচ্ছে। বিজেপির সন্ত্রাসকে উপেক্ষা করে সাধারণ মানুষ ঘর থেকে বেরিয়ে ভোট দেবেন। সমস্ত তথ্য নির্বাচন কমিশনকে তুলে দিয়েছেন তারা। তার পরেও সন্ত্রাসের পরিস্থিতি তৈরি হলে সাধারণ মানুষ রুখে দাঁড়াবে বলে মন্তব্য করেন সুবল ভৌমিক।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট