নির্দলদের কড়া বার্তা


মঙ্গলবার,০৮/০২/২০২২
241

আসন্ন পুরভোটে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কেউ নির্দল হয়ে লড়লে কড়া ব্যবস্থা নেবে দল। কড়া বার্তা দিলেন তৃণমূল কংগ্রেস নেতা ফিরহাদ হাকিম। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি পেছন থেকে সরে গেলে তার কোনো গুরুত্ব থাকে না বলেও মন্তব্য তাঁর। পশ্চিমবঙ্গের রাজনীতিতে বিজেপির স্বাভাবিক মৃত্যু ঘটছে বলেও মন্তব্য করেন তিনি।
আসন্ন পুরভোটে প্রার্থীপদ না পেয়ে কেউ নির্দল প্রার্থী হয়ে লড়াইয়ে নামলে তাদের বিরুদ্ধে দল কঠোর ব্যবস্থা নেবে। স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন তৃণমূল নেতা তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। তিনি বলেন, এবিষয়ে দল খুব কঠোর। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি পিছন থেকে সরে গেলে তখন বুঝবে তাদের ওয়েট কতটা।
জাতীয় রাজনীতিতে বিজেপি গুরুত্বহীন হয়ে পড়বে। পশ্চিমবঙ্গের রাজনীতিতেও বিজেপির স্বাভাবিক মৃত্যু ঘটছে। মন্তব্য করলেন ফিরহাদ । মঙ্গলবার তিনি বলেন, বিজেপি নিয়ে যত কম কথা বলা যায় ততই ভালো। কাঁথি পুরসভায় শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দুর প্রার্থীপদ না পাওয়া নিয়েও কটাক্ষ করেন ফিরহাদ। এই তৃণমূল নেতা বলেন, কাঁথিতে তো জিততে পারবে না বিজেপি, তাই ভয় থেকে টিকিট নেননি।
আগামী ২৭ ফেব্রুয়ারি রাজ্যের ১০৮ টি পুরসভার নির্বাচন। প্রার্থীপদ নিয়ে জেলায় জেলায় বিজেপিতে শুরু হয়েছে গৃহযুদ্ধ। ফিরহাদ বলেন বাংলায় বিজেপির কোন অস্তিত্ব নেই। ওদের গুরুত্ব দেওয়া মানে দর বাড়ানো।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট