এই ধরণের ন্যক্কারজনক ঘটনাকে কেউ সমর্থন করে: ফিরহাদ


বৃহস্পতিবার,১৪/০৪/২০২২
534

এরাজ্যে বেশকিছু অবাঞ্ছিত ঘটনা ঘটেছে। এই ধরণের ন্যক্কারজনক ঘটনাকে কেউ সমর্থন করে না। এ রাজ্যের কিছু বিরোধী দল এবং কিছু সিক্রেট এজেন্সি তারা সরকারের ভাবমূর্তি কালিমালিপ্ত করার জন্য এই ধরনের চক্রান্ত করছে। এরা দাঙ্গা লাগানো থেকে আরম্ভ করে বিভিন্ন ঘটনা ঘটিয়ে দিয়ে মজা দেখছে। এ রাজ্যের সরকার বিষয়টি যথেষ্ট গুরুত্ব সহকারে দেখছে। সাধারণ মানুষের স্বার্থে জীবনে সুরক্ষায় কঠোর থেকে কঠোরতম শাস্তির ব্যবস্থা করছে। যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তারা ক্রিমিনাল, সাধারণ মানুষ কখনোই এদের সমর্থন করেনা স্পষ্ট জানালেন ফিরহাদ হাকিম।

সাম্প্রতিক ঘটনাবলী নিয়ে সিবিআই তদন্ত এবং বিচার বিভাগীয় তদন্ত চলছে। কেউ কেউ এই তদন্ত কে প্রভাবিত করতে চাইছে। তদন্তকে বিপথে চালিত করতে চাইছে। এ রাজ্যের সরকার এবং সাধারণ মানুষ এ ধরনের ঘটনা সঠিক তদন্ত হোক এটা চায়। এবং এই তদন্তের ফলে ঘটনার সঙ্গে জড়িত দোষীদের চিহ্নিত করে তাদের কঠোর থেকে কঠোরতম শাস্তির ব্যবস্থা হোক এটাই কাম্য।

শুভেন্দু অধিকারী মনে রাখা উচিত এ রাজ্যের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় কে ক্ষমতায় প্রতিষ্ঠা করেছে। শুভেন্দু অধিকারী বা ফিরহাদ হাকিম এর কথায় রাজ্যের মুখ্যমন্ত্রী পদে মমতা বন্দ্যোপাধ্যায় বসেনি। বাংলার আপামর মানুষ কাকে ভালোবাসে তার প্রতি আস্থাশীল এবং ভরসা করে বলি তৃতীয়বারের জন্য পাখি মুখ্যমন্ত্রী পদে বেছে নিয়েছে। সেজন্যই প্রায় 219 টি আসনে তৃণমূল কংগ্রেস প্রার্থীরা জয়লাভ করেছেন। শুভেন্দু অধিকারী নতুন নতুন বিজেপিতে গিয়েছেন, তাই রাজ্য সরকার ও শাসকদলের বিরুদ্ধে তিনি বিভিন্ন রকমের মন্তব্য করার মধ্য দিয়ে বিজেপির শীর্ষ নেতৃত্বের মন জয় করতে চাইছেন। কিন্তু তিনি এটা জানেন না, বিজেপি তাকে ইউজ এন্ড থ্রো করে রেখেছে কটাক্ষ ফিরহাদের।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট