পঞ্চায়েতে দুর্নীতি হলেই এফআইআর করতে হবে ?


রবিবার,২১/০৮/২০২২
462

পঞ্চায়েতে দুর্নীতি হলেই এফআইআর করতে হবে প্রসঙ্গে – পঞ্চায়েতের কাজ বা ১০০ দিনের কাজ বা বিভিন্ন রকমের কাজ এই সব ধরনের অত্যন্ত ভালো কাজ করছেন রাজ্য সরকার এর কারণে কেন্দ্রীয় সরকার যখন বিভিন্ন বিভাগের পুরস্কার দেয় তাতে দেখা যাচ্ছে পঞ্চায়েত বিভাগের চৌদ্দ খানা পুরস্কার সেটা পশ্চিমবঙ্গের। ফলে এটা পরিষ্কার যে এই যে বিভিন্ন স্কিমের কাজ চলে কেন্দ্রীয় সরকারের প্রকল্পগুলিতে সেগুলিতে সাফল্যের সঙ্গে মানুষ কাজ করছে, পশ্চিমবঙ্গের সরকার মমতা বন্দ্যোপাধ্যায়ের সান্নিধ্যে। পশ্চিমবঙ্গ ভালো কাজ অত্যন্ত ভালো কাজ করছে যার জন্য ১৪ টি পুরস্কার পেয়েছে পাশাপাশি কোনরকম কিছুতে যাতে একটু ত্রুটি বিচ্যুতি না হয় তার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যথেষ্ট চেষ্টা করছেন।

বিজেপির সুকান্ত মজুমদার ঠকবাজ শে গা উজার হয়ে যাবে তৃণমূল কংগ্রেস পার্টিটাই থাকবে না এই নিয়েই বলেছিলেন সেই প্রসঙ্গে – সুকান্ত মজুমদার বিষ নেই তার ‘বিষ নেই তার কুলোপনা চক্কর’। নিজের দল গিয়ে আগে সামলান। বিজেপি পশ্চিমবঙ্গে ভার্চুয়াল।

পার্থ চট্টোপাধ্যায় প্রসঙ্গে – এর আগেও তৃণমূল কংগ্রেস বলেছে এখনো বলছে যে কোন অন্যায় বা দুর্নীতি তৃণমূল কংগ্রেস প্রশ্রয় দেয় না। এর পাশাপাশি প্রতিহিংসার রাজনীতি চলবেই। সেই সঙ্গে আরেকটা কথা আবারও বলবো যে যারা যারা দুর্নীতিগ্রস্ত তারা বিজেপিতে গেলে ছাড় পেয়ে যাবে আর তৃণমূল কংগ্রেসের থাকলে তারা ইডি আর সিবিআই এর হাতে পড়বে।

উপ নির্বাচনে অশান্তি প্রসঙ্গে বিজেপির মিছিল বিজেপির বিক্ষোভ তার প্রসঙ্গে – এজেন্সি পাঠালেই হলো না বিজেপি জানে গো হারান হারবে তাই এই সমস্ত মন্তব্য করছে।

নতুন পোস্টার প্রসঙ্গে – মমতা বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায় কে কেউ যদি ভালোবেসে পোস্টার লাগিয়ে থাকে তাহলে এখানে আমাদের কিছু বলার নেই। বাংলা সিটিজেন ফোরাম এনজিও থেকে এটা লাগিয়ে গেছেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় কে ভালোবেসে এই পোষ্টার আমি এখনো দেখিনি, লোকোমুখি শুনছি তবে বাড়ির পাশে লাগিয়েছে দেখে আসবো।

বারংবার এনজিও থেকেই লাগানো হচ্ছে কেন – আপনার আপনার এই প্রশ্ন করছেন আপনারাই উত্তর দিচ্ছেন তৃণমূল কংগ্রেস পার্টি একেবারে স্পষ্ট যে কোন রকম প্রতিহিংসার রাজনীতিতে এরা বিশ্বাস করে না কেউ ভালোবেসে লাগালে কিছু বলার নেই।। বাংলা সিটিজেন ফোরাম এলাকায় দীর্ঘদিন ধরে সামাজিক কাজ করেছে।

সুকান্ত মজুমদার এই পোস্টটার প্রসঙ্গে যে বিতর্কিত মন্তব্য করেছেন সেই নিয়ে – সুকান্ত মজুমদার বিজেপির সভাপতি হবার পর শুধু ফেল ফেল তাই এই ধরনের মন্তব্য করছেন

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট