দিঘার সমুদ্র সৈকতে এবার নতুন পরিষেবা


বৃহস্পতিবার,০২/০৩/২০২৩
10684

নিজস্ব সংবাদদাতা : দিঘার সমুদ্র সৈকতে এবার নতুন পরিষেবা। এই পরিষেবার মাধ্যমে পর্যটকেরা এবার থেকে সরাসরি তাঁদের অভিযোগ জানাতে পারবেন। এতদিন দিঘায় বেড়াতে এসে কোনও সমস্যায় পড়লে সরাসরি।

জেনে রাখা দরকার দিঘা শংকরপুর উন্নয়ন পর্ষদের তরফ থেকেই জানানো হল এই উদ্যোগের কথা। পর্ষদ প্রশাসক এবিষয়ে জানান এবার থেকে সৈকতশহরে ঘুরতে এসে কোনও রকম সমস্যার সম্মুখীন হলে পর্যটকরা অভিযোগ জানাতে পারবেন। পর্যটকদের বিভিন্ন সমস্যার সমাধান করতে এবার প্রশাসনের উদ্যোগেই দিঘার বিভিন্ন জায়গায় বসতে চলেছে কমপ্লেন বক্স।

দিঘার সমুদ্র সৈকতে প্রতি বছরে প্রতি মাসে প্রায় প্রতি দিনই ঘুরতে আসেন প্রচুর পর্যটক। ঘুরতে এসে পর্যটকদের বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। কখনও মাত্রাতিরিক্ত হোটেল ভাড়া, কখনও খাবারের গুণগত মান খারাপ, কখনও অটো-টোটোর অতিরিক্ত ভাড়া তাদের দুর্ব্যবহার ও দৌরাত্ম্য ইত্যাদি। এতদিন এসব বিষয়ে অভিযোগ জানাতে গেলে যেতে হত থানায়। অনেকেই দুদিন ঘুরতে এসে এত ঝক্কি নিতে চাইতেন না। তাই সমস্যা হলে পর্যটকদের তা মুখ বুজে সহ্য করে নিতেন। এবার সেই সহ্য করার দিন শেষ। জেলাশাসকের নির্দেশ মেনে সরাসরি পুলিস প্রশাসনের কাছে জানানোর পাশাপাশি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় অভিযোগ জানানোর জন্য রাখা হচ্ছে কমপ্লেইন বক্স। এ বিষয়ে যাবতীয় উদ্যোগ নিচ্ছে দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদ। এলাকার বিধায়ক ও রাজ্যের মন্ত্রী অখিল গিরি এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বলে সূত্রের খবর।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট