বোল্ড ব্রা লুকে উষ্ণতার পারদ চড়ালেন নেহা মালিক


শুক্রবার,০৩/০৩/২০২৩
285

নেহা মালিক বর্তমান প্রজন্মের কাছে বেশ ভালোই পরিচিত একটি মুখ। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতেও তার ভালোই পরিচিতি রয়েছে। ভোজপুরি সিনেমাতে কাজ করার পাশাপাশি একাধিক পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও দেখা মিলেছে তার। পাশাপাশি মডেলিং দুনিয়ার সাথেও যুক্ত তিনি। নেটিজেনদের মাঝেও থেকে থেকেই চর্চিত হতে দেখা যায় তাকে। সম্প্রতি আবারো অভিনেত্রী নিজের বোল্ড লুকের সূত্র ধরেই চর্চায় রয়েছেন। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় নেহা মালিক। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত হাতে গোনা নয়। ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৩.৫ মিলিয়ন। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন তিনি। নিজের ভক্তদের কখনোই নিরাশ করেন না নেহা। কারণে অকারণে তাদের সাথে যুক্ত থাকার চেষ্টাও করেন অভিনেত্রী। সম্প্রতি একটি পেড প্রোমোশনের ফটোশুটে অংশ নিয়েই একাংশের মাঝে চর্চায় নেহা।

একটি নামি পোশাকের ব্রান্ডের হয়ে খুব সম্প্রতি একটি বোল্ড ফটোশুটে অংশ নিয়েছিলেন নোহা মালিক। সেখানেই তাকে বোল্ড ব্রা লুকে দেখা গিয়েছে‌। পরেছিলেন কালো শর্ট স্কার্টও। খোলা চুলে, হাই-টপ হাইহিল ছিল তার পায়ে। নুড গ্লসি মেকাপে হালকা লালচে আলোতেই করেছেন ফটোশুট। স্মোকি আইজে তার চোখে মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। আর এই বেশেই ক্যামেরার সামনে একাধিক পোজ দিয়েছিলেন তিনি, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটমহলে।
উল্লেখ্য, এদিন ‘সিলেক্ট অ্যান্ড ইউ’এর হয়ে পেড প্রমোশনে অংশ নিয়েছিলেন তিনি। এটি একটি নামি পোশাকের ব্রান্ড, সেকথা এই ব্রান্ডের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে স্পষ্ট হবে। আপাতত, নিজের সেই প্রমোশনাল লুক শেয়ার করে নিয়েই নিজের অনুরাগীদের মাঝে প্রশংসিত ও পুনরায় চর্চিত অভিনেত্রী।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট