বিকিনি টপ এবং স্লিট স্কার্টে সোশ্যাল মিডিয়া মাত করেছেন জনপ্রিয় অভিনেত্রী


মঙ্গলবার,০৭/০৩/২০২৩
321

সম্প্রতি ইনস্টাগ্রামে বিকিনি টপ এবং স্লিট স্কার্টে শেয়ার করা ছবি সোশ্যাল মিডিয়া মাত করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। তার লুকটি বেশ আকর্ষণীয়। দেখে চোখ ফেরাতে পারছেন না অনুরাগীরা। প্রশংসার ঝড় বইছে তার পেশাগত ক্ষেত্র টলিপাড়াতেও।

মনামী ঘোষ তার ট্রাভেল ডায়েরি থেকে একের পর এক বিকিনি পরা ছবি শেয়ার করে তাক লাগিয়ে দিচ্ছেন। ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করছেন মনামী ঘোষ। প্রতিটি ছবিই ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়। কখনও কালো মনোকিনিতে সবাইকে অবাক করে দিচ্ছেন মনামী, আবার চমৎকার ক্রপড-টপ ও ডেনিম শর্টসে নজর কাড়ছেন এই টলি ডিভা।

এবার প্রাক হোলি পর্বে মনামী ঘোষ এমন একটি লুক শেয়ার করলেন, যা কেবল রঙিনই নয়, ঝলমলেও বটে! ছবিগুলোতে অপূর্ব দেখাচ্ছে মনামীকে। বিকিনি টপে অভিনেত্রী যৌনতার পারদ চড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। প্রশংসায় ভরিয়েছেন তার অনুরাগীরা।

বেড়াতে গিয়ে কী ধরনের পোশাক পরলে বেশি ভালো দেখায়, তা জানার ইচ্ছে কিন্তু সবার মধ্যেই থাকে। মনামী ঘোষের এক একটি লুক ট্রাভেল ফ্যাশন গোলস সেট করেছে সবার জন্যে। মনামীকে এতটাই সুন্দর দেখাচ্ছে যে, চোখ ফেরানো যাচ্ছে না তার ছবি থেকে। কালো বিকিনিতে টোনড ফিগার হাইলাইট হয়েছে, আবার ছোট্ট বিকিনি টপে মনামীর সৌন্দর্য দেখে মুগ্ধ হওয়াই স্বাভাবিক। সম্প্রতি মনামী ঘোষ যে লুকটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, তা আগুন লাগিয়েছে নেটপাড়ায়।

কে বলবে তিনি ৪০ ছুঁইছুঁই ?

সোশ্যালের অন্যতম সেনসেশন মনামী। তার স্টাইলিং ও বোল্ড লুক নিয়ে বারবার চর্চাও হয় টলিপাড়ায়। মনামীর চোখ গ্ল্যামার দেখে কোনওভাবেই বোঝার উপায় নেই যে, অভিনেত্রী ৪০ বসন্ত ছুঁইছুঁই। কীভাবে তিনি বয়স ধরে রেখেছেন ? সেই গোপন রহস্য কিন্তু জানতে চান অনেকেই।

এবার রঙিন ও ঝলমলে বিকিনি ব্রালেট এবং স্লিট স্কার্টে ছবি শেয়ার করলেন অভিনেত্রী। নিজেকে কি জলপরীর সঙ্গেও তুলনা করলেন ? ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, জলপরীরাও কি রং খেলে ?

প্রশংসা পূজা – গীতশ্রীদের!

মনামীকে যে এই চমৎকার আউটফিটে জলপরীর মতোই লাগছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। তার অনুরাগীরা অন্তত তাই মনে করছেন। এদিকে মনামীর ছবি দেখে প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ও। এদিকে গীতশ্রী রায়ও মনামীর ছবি দেখে প্রশংসা করেছেন। বিকিনি ব্রালেটে মনামীকে যে চমৎকার দেখাচ্ছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই!

মনামীর পরনের এই বিকিনি ব্রালেটটি ঝলমলে হলুদ রঙের। যার উপরে ফ্লোরাল মোটিফের প্রিন্ট ফুটিয়ে তোলা হয়েছে। তাতে বেশ দেখাচ্ছে অভিনেত্রীকে। এই বিকিনি ব্রালেটে ডিপ প্লাঙ্গিং নেকলাইন দেওয়া হয়েছে। হল্টার প্যাটার্নের স্লিভ যোগ করা হয়েছে। কালো নুডল স্ট্যাপ দেওয়া হয়েছে। এর ব্যাক ডিটেলিং আরও আকর্ষণীয়। সম্পূর্ণ ব্যাকলেস এটি। শুধুমাত্র একটি টাই আপ ডিটেলিং রয়েছে। কী অপূর্ব দেখাচ্ছে তাকে।

মনামীকে দেখে সবাই অবাক!

মনামী তার লুক সম্পূর্ণ করার জন্যে এই বিকিনি ব্রালেটের সঙ্গে একটি স্লিট স্কার্ট পরেছেন। যার উপরে অ্যাবস্ট্রাক্ট প্রিন্ট করা হয়েছে। স্কিনফিট এই স্কার্ট মনামীর ফিগারকেও কমপ্লিমেন্ট দিয়েছে। চোখ সরাতে পারছেন না অনুরাগীরা। মানানসই কানের দুল পরেছেন। বিনুনি করেছেন তিনি। এক একটি পোজে তার আউটফিটের ছোট ছোট ডিটেলিংও হাইলাইট হয়েছে। মনামীর ছবিগুলো মুহূর্তে আগুন লাগিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এভাবে তাকে দেখে তো সবাই থ!

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট