মিমি এখনও সঙ্গীহীন ?


মঙ্গলবার,১৪/০৩/২০২৩
189

টলিউডের লাস্যময়ী তারকা মিমি চক্রবর্তীর সমসাময়িক অনেক নায়িকাই বিয়ে করে সংসারী হয়েছেন। এদের অনেকেই আবার মাও হয়ে গিয়েছেন। অথচ মিমি এখনও সঙ্গীহীন। কিন্তু জনপ্রিয় এই নায়িকা চুটিয়ে কাজ করে চলেছেন একের পর এক। ইন্ডাস্ট্রিতে নুসরাত জাহান তার নাকি প্রিয় বন্ধু। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে চুটিয়ে সংসার করছেন তিনিও। কিন্তু মিমি কেনো এখনও সিঙ্গল ?

কলকাতার গণমাধ্যম থেকে জানা যায়, মাঝখানে মিমি’র প্রেম নিয়ে বেশ কিছু গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু গেলো কয়েক বছর হলো তার জীবন শুধুই কর্মময়। একাধিক সাক্ষাৎকারে মিমি জানিয়েছেন, তিনি কাজ ছাড়া বাকি সময় পুরোটাই পরিবারের সঙ্গে, পোষ্যদের সঙ্গে কাটান। খুব বেশি বাইরেও যান না, পার্টিও করেন না খুব একটা। কিন্তু মিমি’র মতো এত সুন্দরী প্রথম সারির টলিউড অভিনেত্রী কি সত্যিই সিঙ্গল ? বেশ কিছু বছর ধরে তাই তার দর্শকের মনে একটাই প্রশ্ন – কেনো এখনও কোনও সঙ্গী নেই মিমির ? সবার কৌতুহল মেটাতে সেই উত্তরই জানালেন মিমি।

এই প্রসঙ্গে মিমি বলেন, বন্ধুরা, আমি খুঁজে বার করেছি, কেন এখনও আমি সিঙ্গল। বুঝতে পারলাম, সম্পর্কে জড়াতে গেলে আমায় বাড়ির বাইরে যেতে হবে। নিত্যনতুন মানুষের সঙ্গে কথা বলতে হবে। যা আমার দ্বারা সম্ভব নয়। তাই এখনও আমার জীবনে কেউ আসেনি। তিনি রিল ভিডিওর মাধ্যমেই মনের কথা মুখে এনে ফেললেন। ইনস্টাগ্রামে রিল পোস্ট করা এখন অভিনেতা – অভিনেত্রীদের বাধ্যতামূলক কাজ। সেই মতো ইনস্টাগ্রামে একটি নতুন রিল পোস্ট করেন মিমি। পুরোই রসিকতার ছলে এই রিল বানানো। তবে মিমি যে বরাবরই ঘরকুনো, তা অনেকেই জানেন। হয় তিনি শহরের বাইরে বেড়াতে যান, না হয় তিনি বেশির ভাগ অবসর সময়ে নিজের বাড়িতে থাকেন।

জানা গেছে, নতুন ছবির কাজ শুরু করেছেন মিমি। নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পুজোর ছবি ‘রক্তবীজ’ এ প্রধান চরিত্রে দেখা যাবে মিমিকে। থ্রিলারধর্মী এই ছবিতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে এই প্রথমবার জুটি বাঁধছেন তিনি। এই বছর পুজোয় এক দিকে মুক্তি পাবে দেবের ‘বাঘাযতীন’। আর অন্য দিকে, মুক্তি পাবে ‘রক্তবীজ’। পুজোর বাজারে কার পাল্লা ভারী হয়, সেটা দেখাই এখন দীর্ঘ প্রতীক্ষার কাজ।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট