তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিষিদ্ধ হয়েছেন ইলিয়ানা ডি ক্রুজ ?


মঙ্গলবার,১৪/০৩/২০২৩
288

ইলিয়ানা ডি ক্রুজ ভারতীয় চলচ্চিত্রের সুন্দরী নায়িকা। তিনি দক্ষিণ ভারতীয় এবং বলিউডি চলচ্চিত্রে একসময় সমানতালে অভিনয় করেছেন। তবে লম্বা একটা সময় ধরে বড় পর্দায় অনুপস্থিত এই অভিনেত্রী। ইদানিং রূপালি পর্দার চাইতে ইলিয়ানাকে সামাজিক যোগাযোগমাধ্যমেই বেশি দেখা যায়।

একটি সংবাদমাধ্যম থেকে জানা গেছে, তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিষিদ্ধ হয়েছেন ইলিয়ানা ডি ক্রুজ। এমনকী তামিল ছবির এক পরিচালক ইলিয়ানার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। তার দাবি, একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে ইলিয়ানা অগ্রিম অর্থ নিয়েছিলেন, কিন্তু পরে তিনি ওই ছবির শুটিং করেননি। ওই ঘটনার পর প্রযোজকদের ব্যাপক ক্ষতির সম্মুখীন হতে হয়। এরপর ধীরে ধীরে ইলিয়ানার কাছে তামিল ছবির প্রস্তাব কমতে শুরু করে। ২০১২ সালে সমালোচকদের কাছে ইতিবাচক সাড়া পাওয়া নানাবান নামের একটি চলচ্চিত্রই ছিল ইলিয়ানা অভিনীত সর্বশেষ তামিল চলচ্চিত্র।

সামনে ইলিয়ানা ডি ক্রুজকে ‘তেরা কিয়া হোগা লাভলি’ নামের একটি ছবিতে দেখা যাবে বলে জানা গেছে। এখানে তার বিপরীতে আছেন রনদীপ হুদা। ওটিটিতেও ইলিয়ানা ডি ক্রুজের অভিষেক হওয়ার কথা রয়েছে। প্রযোজনা সংস্থা অ্যাপ্লাউজ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত পরবর্তী ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। যদিও ওয়েব সিরিজের নাম কিংবা বাকি অভিনয়শিল্পী কারা থাকবেন, তা এখনও চূড়ান্ত হয়নি।

উল্লেখ্য, ২০১২ সালে ‘বরফি’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ইলিয়ানা ডি ক্রুজ। সেখানে বাঙালি কন্যার চরিত্রে তার অভিনয় সবার নজর কেড়েছিল। ক্যারিয়ারে একে একে রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, শহিদ কাপুর, অক্ষয় কুমার, সাইফ আলি খান, অজয় দেবগনের মতো অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে ম্যায় তেরা হিরো”, ফাটা পোস্টার নিকলা হিরো, হ্যাপি এন্ডিং, রুস্তম, বাদশাহো ইত্যাদি চলচ্চিত্র উপহার দিয়েছেন দর্শকদের।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট