তাদের প্রেম নিয়ে গুঞ্জন তুঙ্গে


বুধবার,১৫/০৩/২০২৩
272

বলিউডি নিউ সেনসেশন কৃতি শ্যানন আর দক্ষিণী ছবির সুপারস্টার প্রভাস প্রেম করছেন – এমন চর্চা অনেকদিন ধরেই। এই প্রেমিক জুটি ‘আদিপুরুষ’ ছবিতে রাম আর সীতা ভূমিকায় অভিনয়ের পর থেকেই থেকেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন তুঙ্গে উঠে। এমনকী বলিউড জুড়ে চাউর হয়েছে খুব শীঘ্রি নাকি তারা বাগদান পর্ব সারতে চলেছেন। এমন সময়ে তাদের বিয়ের আলোচনায় জোর হাওয়া লাগালেন অভিনেতা বরুণ ধাওয়ান।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, সম্প্রতি এক টেলিভিশন অনুষ্ঠানে, বরুণ অনায়াসে সিলমোহর দিয়ে দেন কৃতি আর প্রভাসের সম্পর্ক নিয়ে। বলিউডে এই মুহূর্তে যত নায়িকা ‘সিঙ্গেল’ আছেন তাদের তালিকা উল্লেখ করতে গিয়ে বরুণ বলেন, কৃতির নাম এই কারণে নিলাম না, কারণ ওর নাম অন্য কারও হৃদয়ে লেখা আছে। সেই ব্যক্তির হৃদয়ে কৃতির নাম রয়েছে, যিনি মুম্বাইবাসী নন। এখন সে দীপিকা পাডুকোনের সঙ্গে কাজ করছেন অন্য শহরে।

জানা গেছে, ঠিক সে সময়ই দীপিকার সঙ্গে প্রভাস ‘প্রজেক্ট কে’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন। আর তাই দুয়ে দুয়ে চার মেলাতে কষ্ট হয়নি ভক্তদের। সবাই বুঝে যান বরুণের ইঙ্গিত! বরুণের মন্তব্য শুনে কৃতি তড়িঘড়ি পুরো ব্যাপারটি প্রভাসকে জানান। কৃতি গণমাধ্যমে বলেন, আমার খুব খারাপ লেগেছিল। প্রভাসকে বলতে সেও নাকি প্রচণ্ড অবাক! আমায় জিজ্ঞাসা করল, বরুণ কেনো এগুলো বলছে ? আমি তাকে বললাম, আমি কী জানি! মাথা খারাপ হয়ে গিয়েছে ওর।
বরুণের মন্তব্য প্রসঙ্গে কৃতি আরও বলেন, আসলে আমাদের প্রেম টেম কিছু নয়। আমাদের ভেড়িয়া একটু বেশিই হিংস্র হয়ে যায় রিয়্যালিটি শোতে। মজা করতে গিয়ে নেকড়ের মতো গর্জন করে ফেলেছে। পাত্তা দেওয়ার কিছু নেই।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট