কেউ তাকে ‘সিঙ্গেল মাদার’ বলে, কেউ বলে ‘ডিভোর্সি’


বুধবার,২২/০৩/২০২৩
562

বলিউডের যৌনাবেদনময়ী আইটেম গার্ল মালাইকা অরোরা। তাকে ইনস্টাগ্রাম থেকে শুরু বলিউড চলচ্চিত্রের গানে বরবারই আবেদনময়ী রূপে পাওয়া যায়। মূলত এই কারণেই তার নামের সঙ্গে বারবার জুড়ে দেওয়া হয় ‘সেক্স সিম্বল’ তকমাটি। এটা নিয়ে মালাইকা নিজে কখনও কথা বলেননি। কয়দিন ভারতীয় একটি গণমাধ্যমে এই বিষয়টি নিয়ে সাক্ষাৎকার দিয়ে নিজের নীরবতা ভেঙেছেন মালাইকা। সেখানে তিনি কী বলেছেন, চলুন জেনে নেওয়া যাক।

তিনি প্রথমেই বলেন, আমাকে কেউ সেক্স সিম্বল বললে শুনতে ভালো লাগে, সাধারণভাবে পরিচিতির চেয়ে বরং সেক্স সিম্বল নাম শুনতেই পছন্দ করি। এই তকমা নিয়ে আমি খুশি। মালাইকাকে অনেকে কেবল ‘আইটেম কন্যা’ হিসেবে পরিচয় করিয়ে দেন। এই পরিচয় নিয়ে অবশ্য আপত্তি আছে মালাইকার। এটা নিয়ে তিনি বলেন, আইটেম গানের পারফরমার – আমার পরিচয় আসলে এর চেয়েও বেশি। কেউ বলেন, আমি দেখতে সুন্দর, আমার শরীরটাও দারুণ, নাচিয়ে হিসেবে আমি দারুণ, তবে কেবল এগুলো দিয়েই তিন দশকের বেশি বলিউডে টিকে থাকা যায় না

সাক্ষাৎকারে মালাইকা আরও বলেন, নানা বাধা–বিপত্তি পেরিয়ে প্রতিটা দিন পার করেন তিনি। কেউ তাকে ‘সিঙ্গেল মাদার’ বলে, কেউ বলে ‘ডিভোর্সি’। কিন্তু তিনি লোকের কথায় ফিরে না তাকিয়ে নিজের কাজটা করে যান।

মালাইকাকে সবশেষ দেখা গেছে মুম্বাইতে ল্যাকমে ফ্যাশন উইকে হাঁটতে। তবে গেলো কয়েক বছরে নানা ধরনের কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন মালাইকা, গত বছর শুরু করেছেন টক শো ‘মুভিং উইথ মালাইকা’। সাবেক স্বামী আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর এখন বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন মালাইকা। বিয়ে প্রসঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, সবকিছুর পরিনীতি কেন বিয়েতেই গড়াতে হবে ? বিয়ে তো দুই ব্যক্তির নিজস্ব ব্যাপার। আমরা দুজনেই পরিণত, দারুণ একটা সম্পর্কে আছি। আমি প্রাক মধুচন্দ্রিমা পর্ব উপভোগ করছি।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট