পুলিশ কর্তাকে ধমক বিষ্ণুপুরের বিজেপি সাংসদের


বুধবার,১২/০৪/২০২৩
280

“আই সি শুনে রাখ, তোর বাপের ক্ষমতা নেই এখানে কিছু করার। তোরা ঘরের মা বোনেদের বিক্রি করিস বলে এখানের মা বোনেদের টাকা চুরি করবি” ? প্রকাশ্যে মাইকে সোনামুখী থানার আই সি কে ধমকি বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁর।

ফের পুলিশের পদস্থ আধিকারিককে প্রকাশ্যে তুই তোকারি করে তাঁর পরিবারকে তুলে ধমকি দিয়ে বিতর্কে জড়ালেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। আজ বাঁকুড়ার সোনামুখী থানার মানিকবাজারে স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের বিক্ষোভে হাজির হয়ে প্রকাশ্যে মাইক হাতে সোনামুখী থানার আইসি কে হুমকী দিয়ে সৌমিত্র বলেন, “আইসি অনেকদিন দাদাগিরি করছে আমি জানি। আইসি শুনে রাখ তোর বাপের ক্ষমতা নেই এখানে কিছু করার। তোরা এই গ্রাম বাংলার মা বোনেদের হুমকি দিবি। তোর ঘরে মা বোন নেই আইসি? তোরা নিজেদের ঘরের মা বোনেদের বিক্রি করিস বলে এখানের মা বোনেদের টাকা চুরি করবি”? পুলিশ আধিকারিকের নামে এই ধরনের অশালীন মন্তব্য করার পাশাপাশি এদিন সৌমিত্র খাঁ প্রকাশ্যেই হুমকির সুরে বলেন, ” আইসি কে আমরা হাইকোর্টে ডেকে পাঠাব। তারপর তার কী ব্যবস্থা করা যায় তা দেখব। সাংসদ সৌমিত্র খাঁর এই বক্তব্য সামনে আসতেই সমালোচনায় সরব হয়েছে সব মহল।

তৃনমূলের দাবী সাংসদের এই বক্তব্যর পরিপ্রেক্ষিতে প্রশাসন প্রশাসনের মতো করে ব্যবস্থা নেবে। কিন্তু যারা বেটি বাঁচাও বেটি পড়াও এর কথা বলে তাঁদের মুখে এমন অশালীন মন্তব্য মানায় না।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট