ধর্মের বিভাজন থেকে বঙ্গভঙ্গ, ফাঁদে পা না দেওয়ার বার্তা অভিষেকের


শুক্রবার,২৮/০৪/২০২৩
400

‘তৃণমূলে নব জোয়ার’ কর্মসূচির তৃতীয় দিনে আলিপুরদুয়ারের মাটিতে দাঁড়িয়ে বিজেপিকে একহাত নিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ধর্মের বিভাজন থেকে বঙ্গভঙ্গ – একাধিক ইস্যুতে বিঁধলেন বিজেপিকে। আর বিজেপির ফাঁদে পা না দেওয়ার বার্তা দিলেন তৃণমূলের অভিষেক বন্দ্যোপাধ্যায়।
‘তৃণমূলে নব জোয়ার’ কর্মসূচির তৃতীয় দিনে আলিপুরদুয়ারে জনসংযোগে অংশ নিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক এদিন কুমারগঞ্জে জনসভায় অংশ নেন। আর এদিনের জনসভা থেকে বিজেপিকে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দেন তিনি। অভিষেক বলেন, যারা তার ৬০দিনের কর্মসূচি নিয়ে কটাক্ষ করছেন তারা ঘরবাড়ি ছেড়ে ছ’দিন ঘরবাড়ি ছেড়ে মানুষের সঙ্গে সময় কাটিয়ে দেখান।

২০১৯ এর লোকসভা নির্বাচনের প্রসঙ্গ টেনে আনেন অভিষেক। নাম না করে কেন্দ্রীয় মন্ত্রী তথা আলিপুরদুয়ারের সাংসদ জন বার্লার প্রসঙ্গ টানেন। অভিষেক বলেন, কোথায় সাংসদ ? বিধানসভা নির্বাচনে জেলার একটি আসনেও তৃণমূলকে না জিতিয়ে খাল কেটে কুমির আনার পরিস্থিতি তৈরি হয়েছে বলেই মন্তব্য করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।
মূল্যবৃদ্ধি ইস্যুতে আলিপুরদুয়ারের সভা থেকে বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আলিপুরদুয়ারের জনসাধারণের উদ্দেশ্যে এই তৃণমূল নেতা বলেন আচ্ছেদিনের স্বপ্নে আপনারা ভোট দিয়েছিলেন। কি ফল পেয়েছেন?
এদিনের জনসভা থেকে অভিষেক বলেন ১৯ এর লোকসভা নির্বাচন করেছিল ধর্মকে সামনে রেখে। আর এবার বাংলা ভাগের তাস খেলতে চাইছে বিজেপি। বিভাজনের রাজনীতির বিরুদ্ধে সোচ্চার হন, জেলাবাসীর উদ্দেশ্যে বার্তা দেন অভিষেক।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট