বিজেপির বিরুদ্ধে সোচ্চার বিদ্যুৎ মন্ত্রী – দেশ থেকে গেরুয়া রংটাই মুছে যাবে : অরূপ


শুক্রবার,০৫/০৫/২০২৩
1133

বিজেপির ধর্ম নিয়ে রাজনীতির কড়া সমালোচনা করলেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। ধর্মীয় উন্মাদানা ছড়িয়ে দেশে অশান্তি সৃষ্টি করতে চাইছে বলে অভিযোগ করেন তিনি। টালিগঞ্জে ভারত সেবাশ্রম সংঘের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে অরূপ বিশ্বাস বলেন, বিজেপির গেরুয়া রংটায় একদিন দেশ থেকে মুছে যাবে।

ধর্মের নামে রাজনীতি বন্ধ হোক। দেশের একটি রাজনৈতিক দল ধর্মকে নিয়ে রাজনীতি করছে। ধর্মীয় উন্মাদনা ছড়িয়ে অশান্তির আবহ ছড়াচ্ছে। ভারত সেবাশ্রম সংঘের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে নাম না করে বিজেপিকে এই ভাষাতে আক্রমণ করলেন রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস। তিনি বলেন ধর্ম নিয়ে রাজনীতি করে খুব বেশিদিন টিকে থাকা যায় না। একদিন গেরুয়া রংটাই মুছে যাবে।

অরূপ বিশ্বাসের উদ্যোগে টালিগঞ্জ করুণাময়ী ব্রিজের কাছে ভারত সেবাশ্রম সংঘের প্রতিষ্ঠাতা যুগাচার্য স্বামী প্রণবানন্দ মহারাজের মূর্তি তৈরি করা হয়েছে। বুদ্ধ পূর্ণিমার পুণ্য লগ্নে এই মূর্তিটির উন্মোচন করেন ভারত সেবাশ্রম সংঘের প্রধান সম্পাদক স্বামী বিশ্বাত্মানন্দ মহারাজ। মূর্তি উন্মোচনের পর মন্ত্রী অরূপ বিশ্বাস বলেন আমরা কথা দিয়ে কথা রাখি। এদিন মূর্তি উন্মোচন করে ভারত সেবাশ্রম সংঘের প্রধান সম্পাদক স্বামী বিশ্বাত্মানন্দ মহারাজ স্বামী প্রণবানন্দজীর আদর্শের কথা তুলে ধরেন।
মূর্তি উন্মোচন অনুষ্ঠানে যাদবপুরের বিধায়ক দেবব্রত মজুমদার, রাসবিহারীর বিধায়ক দেবাশিস কুমার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন ভারত সেবাশ্রম সংঘের অগণিত ভক্ত।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট