উর্বশী রাউতেলার আবারও মিথ্যাচার!


রবিবার,১১/০৬/২০২৩
215

শুধু গ্ল্যামারকে পুঁজি করে বলিউডে যে কয়জন অভিনেত্রী টিকে আছেন, তাদের মধ্যে অন্যতম উর্বশী রাউতেলা। তার ফিল্ম ক্যারিয়ারে কোনো সফল ছবি নেই, নতুন কোনো ছবিতেও ডাক পাচ্ছেন না। তবুও বিভিন্ন সময়ই তাকে ঘিরে সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে চর্চা চলে। আর সেসব চর্চার সবটাই উর্বশী রাউতেলা’র ব্যক্তিগত ঘটনাকেন্দ্রিক।

তবে এবার একটু ভিন্ন বিষয় নিয়ে আলোচনায় সেক্স সিম্বল নায়িকার তকমা পাওয়া উর্বশী। সম্প্রতি তিনি দাবি করেছেন যে, প্রয়াত অভিনেত্রী পারভীন ববির বায়োপিকে অভিনয় করছেন তিনি। একটি চিত্রনাট্যের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি খবরটি প্রকাশ করেন। সেই সঙ্গে লিখেন, বলিউড ব্যর্থ হয়েছে পারভীন ববি, কিন্তু আমি আপনাকে গর্বিত করবো।

জানা যায়, এর আগে ৭৬তম কান উৎসবে গিয়েও ছবিটির কথা বলেছিলেন তিনি। তার দাবি ছিল, এই ছবির ফটোকল লঞ্চের (সিনেমা সংশ্লিষ্টদের ছবি তোলা পর্ব) জন্যই তিনি উৎসবে এসেছেন। যদিও তখন ছবি সংশ্লিষ্ট কোনও নির্মাতা – কুশলী বা প্রযোজকের উপস্থিতি সেখানে ছিল না। আর এদিকে ভারতীয় গণমাধ্যম থেকে খোঁজ নিয়ে জানা গেছে, পারভীন ববির বায়োপিকের খবরটি একেবারে ভিত্তিহীন। অর্থাৎ উর্বশী মিথ্যাচার করছেন। বিষয়টি নিয়ে তাদের স্পষ্ট বক্তব্য, এটা একেবারে পরিষ্কার যে, তিনি মিথ্যা বলছেন এবং এটা ভুয়া খবর। এরকম কোনও সিনেমা হচ্ছে না। ট্রেড সার্কিটেও এরকম কোনও প্রজেক্ট নিয়ে আলোচনা হচ্ছে না। এছাড়া কান উৎসবে কোনও নির্মাতা ছাড়া ফটোকল লঞ্চ অসম্ভব ব্যাপার। সুতরাং উর্বশী সেখানে নিজ উদ্যোগে গেছেন, কোনও নির্মাতা, লেখক, প্রযোজক কেউ ছিলেন না। তাহলে এটা কেমন ফটোকল লঞ্চ? এতেই বোঝা যায় তার বক্তব্যে কতখানি সত্যতা আছে।

আরেকটি সূত্র বলেছে, কোনও শিল্পীর এরকম ঘোষণা দেওয়ার অধিকার নেই। আর পারভীন ববির বায়োপিকের কথা কেবল তখনই ঘোষণা করা যাবে, যখন এর নির্মাণ কাজ শুরু হবে। আর সেটাও আসবে নির্মাতা ও প্রযোজকের কাছ থেকে। উর্বশী শুধু নিজেকে আলোচনায় আনার জন্য এই দাবি করেছেন। জানা গেছে, এটাই প্রথম নয়, এর আগেও ছবি নিয়ে মিথ্যাচার করেছেন উর্বশী। কিছু দিন আগে তিনি জানান, সুপারহিট কন্নড় ছবি কানতারা’র দ্বিতীয় পর্বে অভিনয় করবেন। কিন্তু পরে তার দাবিটি মিথ্যা প্রমাণিত হয়।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট