সিপিএম কংগ্রেস বিজেপি আপদ, নিরাপদ শুধু তৃণমূল : অভিষেক


বুধবার,২৮/০৬/২০২৩
718

নদীয়ার নির্বাচনী জনসভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় কেন্দ্রকে হুশিয়ারি দিয়ে বলেন, বাংলার টাকা গায়ের জোরে বন্ধ করতে দেব না। দিল্লিতে আন্দোলন করে বাংলার টাকা আদায় করে আনব। কেন্দ্রের পায়ে ধরবো না। দিল্লি যাব আন্দোলন করতে। বাংলার প্রাপ্য এক লক্ষ ১৫ হাজার কোটি টাকা আটকে রেখেছে কেন্দ্র। প্রয়োজনে কৃষি ভবনের সামনে অনির্দিষ্টকালের জন্য অবস্থানে বসবো। পঞ্চায়েত নির্বাচনের এক মাসের মধ্যে দিল্লি চলো ডাক দেয়া হবে। বিজেপিকে বাংলা বিদ্বেষী বলে কটাক্ষ করেন অভিষেকের।

দেশের মানুষ আপনাকে প্রধানমন্ত্রী করেছে। সেখান থেকে নামিয়ে দিতে বেশি সময় লাগবে না দেশবাসীর।মোদিকে মাটিতে নামাতে মানুষের বেশিক্ষণ সময় লাগবে না। বাংলায় ভোটে হেরে মানুষের অত্যাচার করছে বিজেপি। মতুয়াদের সিএএ-র ভুঁয়ো প্রতিশ্রুতি দিচ্ছে বিজেপি। মতুয়া ঠাকুরবাড়িতে আমাকে ঢুকতে বাধা সান্তনু ঠাকুরের। শুভেন্দু বলছে আমি অ্যাপাইয়েনমেন্ট ছাড়া গিয়েছিলাম। মন্দিরে যেতে গেলে অ্যাপয়েন্টমেন্ট নিতে হবে, প্রশ্ন অভিষেকের। তিনি বলেন, তৃণমূলের কেউ দুর্নীতি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিই। দুর্নীতির অভিযোগে পার্থ চট্টোপাধ্যায়কে দল থেকে বহিঃষ্কার করা হয়েছে। এদিন অভিষেক বলেন, মানুষ যাকে চেয়েছে তৃণমূল তাকে প্রার্থী করেছে। দল মত নির্বিশেষে সবার কাছে উন্নয়ন পৌঁছে দিয়েছে তৃণমূল। চার বছরে কোন কাজ করেননি রানাঘাটের বিজেপি সাংসদ। নদিয়ার সভা থেকে সরব অভিষেক।

তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড বলেন, সিপিএমের অপশাসনের অবসান হয়েছে। বিজেপি সিপিএম কংগ্রেস জোট করেছে তৃণমূলের বিরুদ্ধে। মানুষের জনসমর্থন আছে বলেই তৃণমূলকে দমাতে পারছে না।কেন্দ্রীয় বাহিনী দেওয়ায় হাইকোর্টের কাছে কৃতজ্ঞ, জানালেন অভিষেক। তিনি বলেন, আগে প্রায় চল্লিশ শতাংশ আসনে প্রার্থী দেওয়া যেত না।
এদিনের জনসভা থেকে অভিষেকের হুঁশিয়ারি, বিজেপি জিতলেই সরকারি সুযোগ-সুবিধা বন্ধ হয়ে যাবে। বাংলা টাকা কেটে গুজরাট উত্তরপ্রদেশে নিয়ে যাচ্ছে। নোট বন্দিতে মৃত্যুর দায়-প্রধানমন্ত্রীর। আমি বলেছিলাম ১০০ শতাংশ মনোনয়ন হবে। তাই হয়েছে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট