লাস্ট স্টোরিজ ২ – শুধুমাত্র “সুড়সুড়ি” দেওয়া ?


রবিবার,০২/০৭/২০২৩
165

অর্পণ আচার্য: এই আন্থলজি ফিল্মটি সবার জন্য বানানো হয়েছে! যারা “উল্লু” অ্যাপ দেখতে ভালোবাসে তাদের জন্যও, আবার যারা “লাস্ট” বিষয়টিকে কেন্দ্র korevabiye তোলার মত কাজ দেখতে চায় তাদের জন্যও! আমি এখানে “ওয়ার্স্ট টু বেস্ট” হিসেবে সেগমেন্ট গুলোকে সাজিয়ে রিভিউ করবো,

পর্ব ৩ – সেক্স উইথ এক্স – সুজয় ঘোষ:

এটা দেখে আমি শাহরুখ ফ্যান হিসেবে একটু চাপে পরে গেছি! শাহরুখ ও তার কন্যা সুহানা পরের বছর সুজয় ঘোষের পরিচালনায় একটি সিনেমা করতে চলেছেন, আর তার আগে এই আলট্রা লেভেলের খাজা কাজটা না আসলেই হয়তো ভালো হতো। সিরিয়াসলি বলছি, এই সিরিজটা আপনাকে সম্পূর্ণ ভাবে বি-গ্রেড সস্তা ott র ভাইব দেবে। বিজয় ভার্মার মত একজন অভিনেতার এইটা করার কি দরকার ছিল কে জানে! ফালতু কাহিনী, ফালতু চিত্রনাট্য, ফালতু টুইস্ট। শুধু তামান্না ভাটিয়া কে মার্কেটিং করে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করার জন্য এই পার্টটা আছে, ব্যাস!

পর্ব ১ – মেড ফর ইচ আদার – আর. বালকি

ইংরেজি তে একটা এক্সপ্রেশন আছে – “meh!” এটা ঠিক তাই। নিন্দে করার ও বিশেষ কিছু নেই, প্রশংসা করার ও নেই! এই পরিচালকের কাজ, কনসেপ্ট সাধারণত বেশ চমকপ্রদ হয়, তিনি কিভাবে এরম একটা কাজ করলেন জানিনা! নীনা গুপ্তা, ম্রুনাল ঠাকুর, অঙ্গদ বেদি কারোরই অভিনয়ের বিশেষ কোনো জায়গা নেই, চরিত্রে ডেপথ নেই, কমেডি ও যে খুব ভালো, তেমন নয়। ওই একবার জাস্ট দেখার জন্য দেখা যেতে পারে!

পর্ব ৪ – Tilchatta – অমিত রবীন্দ্রনাথ শর্মা

কুমুদ মিশ্র ও কাজলের অভিনয়ের জন্য এই সেগমেন্ট টা দেখা যায়। আর শেষের একটা ডার্ক ট্র্যাজিক টার্ন আছে, যা আপনাকে একটি তিক্ত স্বাদ দিয়ে যাবে। এই সেগমেন্ট এর স্কোর টাও বেশ ভালো। কাহিনী অসাধারণ কিছু না, তবে মন্দের ভালো যাকে বলে আর কি!

পর্ব ২ – দা মিরর – কঙ্কনা সেন শর্মা

এটা নকআউট! “অজীব দাস্তানস” এর মত এখানেও বেস্ট কাজটা কঙ্কনা ম্যাডাম রেখে গেলেন। ওখানে অভিনেত্রী হিসেবে, এখানে পরিচালকের আসনে! অম্রুতা সুভাস আর তিলোত্তমা সোম এক্সট্রাঅর্ডিনারি! শ্রীকান্ত যাদব ও বেশ ভালো। মিউজিক দারুন। চারটি পর্বের মধ্যে একমাত্র এটাই একটা ভীষণ ইউনিক কাজ হয়েছে। কঙ্কনা সেন শর্মা র উচিত অভিনয়ের থেকে পরিচালক হিসেবে বেশি ফোকাস করা।

নেটফ্লিক্স প্ল্যাটফর্ম টি চিরকালই মিক্সড ব্যাগ! তারা Sex Education বা Never Have I Ever ও বানায় আবার Sex/Life এর মত সিরিজ ও করে, যার অস্তিত্বের কারণ শুধুমাত্র “সুড়সুড়ি” দেওয়া। লাস্ট স্টোরিজ ২ ও এটার ব্যতিক্রম নয়। তবে প্রথম লাস্ট স্টোরিজ ওভারঅল বেটার ছিল। আপনাদের দেখা হলে জানান কার কেমন লাগলো।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট