শেষমেষ সিনেমাই ছেড়ে দিলেন পূজা!


সোমবার,০৩/০৭/২০২৩
194

দক্ষিণী ও বলিউডি জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে শেষমেষ সিনেমাই ছেড়ে দিয়েছেন বলে গণমাধ্যম থেকে জানা গেছে। দক্ষিণী তামিল চলচ্চিত্র জগৎ মাতিয়ে সাম্প্রতিক বছরগুলোতে নিয়মিতই তাকে দেখা যাচ্ছিল বলিউড সিনেমায়। কিছুদিন আগেই বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে দেখা মিলেছে তার। প্রেক্ষাগৃহে মুক্তির পর এটি ওটিটি প্লাটফর্মেও মুক্তি পেয়েছে। এর বাইরে একাধিক বলিউড ও দক্ষিণী কাজ নিয়ে ব্যস্ত ছিলেন পূজা। এমন সময়েই এলো তার সিনেমা ছেড়ে দেওয়ার ঘোষণা!

অন্যদিকে বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছিল দক্ষিণের জনপ্রিয় নায়ক মহেশ এর সঙ্গে পূজাকে আবারও একসঙ্গে দেখতে পাওয়া যাবে। ‘গুন্টুর কারম’ নামের এই ছবিটির শুটিংও শুরু করেছিলেন তারা। তবে এরইমাঝে ঘটলো নতুন এক বিপত্তি! এই ছবির সেট থেকে বেরিয়ে গেলেন পূজা। ঠিক কী কারণে তিনি ছবিটি শুরুর পরও বেরিয়ে গেলেন তা নিয়ে এখনও মুখ খোলেননি কেউ। তবে শোনা যাচ্ছে, নির্মাতার সঙ্গে পূজার মন কষাকষি এবং অপ্রিয় ঘটনার জন্ম হয়েছে। এছাড়াও বিভিন্ন অজুহাতে ছবিটির শুটিংয়েও বিলম্ব করছিলেন নির্মাতা ত্রিভিকারম শ্রীনিবাস।

এদিকে জানা গেছে, ‘গুন্টুর কারম’ ছাড়াও একাধিক ছবির সিডিউল দিয়ে রেখেছিলেন পূজা। চলতি মাস থেকে ডিসেম্বর অবধি দম ফেলার ফুসরত নেই পূজা’র। সব মিলিয়ে ‘গুন্টুর কারম’ নির্মাতার ওপর বিরক্ত হয়েই এটি ছেড়ে দিয়েছেন পূজা। তবে পূজা সরে যাওয়ার পরপরই তার জায়গায় অভিনেত্রী শ্রীলীলাকে কাস্ট করেছেন শ্রীনিবাস।

পূজা সিনেমাটি ছেড়ে দেওয়ার পর জানা গেছে, এটির চিত্রনাট্যেও নাকি বদল এনেছেন নির্মাতা। যদিও ছবি শুরুর মাঝ পথে বের হয়ে যাওয়া কখনোই পছন্দ করেন না পূজা। সেই জায়গা থেকে অনেকেই ধারণা করছেন, প্রযোজক – নির্মাতার সঙ্গে মধুর রফাদফা করতে ব্যর্থ হয়ে এটি ছাড়তে বাধ্য হয়েছেন এই তারকা নায়িকা।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট