দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন শুভশ্রী!


সোমবার,০৩/০৭/২০২৩
183

দ্বিতীয় বার মা হওয়ার সুখবর জানিয়েছেন টলিতারকা। আর এই সুখবর দিয়েই রাজপত্নী জগন্নাথের আশীর্বাদ নিতে গেলেন। কিন্তু তার সঙ্গী কে? দু’দিন হলো সুখবর দিয়েছেন শুভশ্রী এবং রাজ। চলতি বছরেই আসতে চলেছে তাদের দ্বিতীয় সন্তান। নতুন অতিথির জন্য দিন গুনছেন পরিবারের সবাই।

কলকাতার গণমাধ্যম থেকে জানা গেছে, মঙ্গলবার দ্বিতীয় বার মা হওয়ার কথা ঘোষণা করেছেন শুভশ্রী। ছেলে ইউভান জন্মানোর তিন বছর পর ফের বাবা হচ্ছেন পরিচালক রাজ চক্রবর্তী। হবু মা-বাবা ভক্তদের চমকে দিয়ে প্রকাশ্যে আনেন এই খবর। সুখবর দিয়ে পুরী উড়ে যান শুভশ্রী। ভাগ করে নিলেন সেই ছবি। শুভশ্রী যে জগন্নাথদেবের ভক্ত, সে কথা ইন্ডাস্ট্রির অনেকেই জানেন। তার দক্ষিণ কলকাতার বাড়িতে ধুমধাম করে রথের পুজোও করেছিলেন। হোম-যজ্ঞও হয়েছে। এবার উল্টোরথের দিন জগন্নাথের দর্শন করতে পুরী যান তিনি।

ব্যক্তিগত জীবন এবং পেশাদার জীবন – দুই দিকেই খুশি শুভশ্রী। তার অভিনীত প্রথম সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এ ইন্দু চরিত্রে তার অভিনয় প্রভূত প্রশংসা পেয়েছে। কাজের পাশাপাশি পরিবারকেও সমান সময় দেন তিনি। ছেলেকে নিয়ে স্কুলে যাওয়া, তার সঙ্গে পর্যাপ্ত সময় কাটানোর চেষ্টা করেন শুভশ্রী এবং রাজও। এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে নায়িকাকে। তার সহ-বিচারক হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ফলে শ্রাবন্তীর সঙ্গেও দারুন বন্ধুত্ব শুভশ্রী’র। দুই নায়িকাকে পাশাপাশি দেখা গেলো বিমানের অন্দরে। দর্শনের ফাঁকে নিজেদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতে ভুলেননি তারা।

এক কালে শোনা যেত নায়িকারা একে অপরের বন্ধু হতে পারেন না। তবে এখন সে ধারণা ভাঙছে। নুসরত জাহানের সঙ্গেও শ্রাবন্তীর যেমন দারুণ বন্ধুত্ব, তেমনই আবার কাজ করতে গিয়ে মৌনি রায়, শুভশ্রী, শ্রাবন্তীরাও এখন বন্ধু হয়ে উঠেছেন। তাই তো নায়িকার মা হওয়ার খবরে ভরিয়ে দিয়েছেন শুভেচ্ছাবার্তা। আপাতত ডিসেম্বরের অপেক্ষায় চক্রবর্তী দম্পতি। চলতি বছরের শেষেই বাড়িতে আসবে নতুন অতিথি।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট