এবার আন্তর্জাতিক প্রজেক্টে আদা শর্মা!


সোমবার,০৩/০৭/২০২৩
182

মাত্র কয়দিন আগেও তিনি ছিলেন একজন সামান্য পরিচিত অভিনেত্রী। কিন্তু এখন তিনি বিশাল তারকা। চলতি বছরের অন্যতম বিতর্কিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’র সৌজন্যে তিনি এখন অন্যতম চর্চিত নাম, বলছিলাম আদা শর্মা’র কথা। ভারতীয় বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করার পাশাপাশি বিদেশেও বেশ ভাল সাড়া পেয়েছে দ্য কেরালা স্টোরি ছবিটি। ছবিতে দর্শকের দ্বারা প্রশংসিত হয়েছে আদা শর্মা’র অভিনয়ও। ছবির সাফল্যের পর থেকে অভিনেত্রীর দরও কয়েক গুণ বেড়ে গিয়েছে এক লাফে। শোনা যাচ্ছে, এবার এক আন্তর্জাতিক প্রজেক্টে দেখা যেতে চলেছে তাকে। সেই ছবিতে সুপারহিরোর চরিত্রে দেখা যেতে পারে তাকে।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, সুপারহিরো নিয়ে বরাবরই উৎসাহী ভারতীয় দক্ষিণী ছবির সুন্দরী গ্ল্যামারাস অভিনেত্রী আদা শর্মা। আর পাঁচজন তরুণীর মতো সুপারহিরোর চরিত্রে অভিনয় করার স্বপ্ন দেখতেন তিনি। এবার নাকি সেই স্বপ্ন সত্যি হতে চলেছে তার। তবে এখনই সেই প্রজেক্ট নিয়ে মুখ খুলতে নারাজ। এই বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি শুধু এটুকুই বলতে পারি যে, একজন সুপারহিরোর চরিত্রে আমি অভিনয় করছি। এই নিয়ে আরও তথ্য অনুরাগীদের সঙ্গে শেয়ার করার জন্য উদগ্রীব হয়ে আছি।

দ্য কেরালা স্টোরিতে অভিনয় করার পরে এমন একটি চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা বেশ আলাদা হতে চলেছে বলে আদা শর্মা’র ধারণা। অন্যদিকে, বিতর্ক দ্য কেরালা স্টোরি’র পিছু না ছাড়লেও বক্স অফিসে এখনও অব্যাহত রয়েছে এই ছবির সাফল্য। এখনও পর্যন্ত দেশের বক্স অফিসে ২৪০ কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে এই ছবি। বিশ্বজোড়া বক্স অফিসে ৩০০ কোটি টাকার কাছাকাছি ব্যবসা করে ফেলেছে বাঙালি পরিচালক সুদীপ্ত সেন পরিচালিত এবং আদা শর্মা অভিনীত এই ছবি।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট