দারুন একটা নজির সৃষ্টি করলেন বিশ্বনন্দিত পপতারকা টেইলর সুইফট


রবিবার,০৬/০৮/২০২৩
173

দারুন একটা নজির সৃষ্টি করলেন বিশ্বনন্দিত পপতারকা টেইলর সুইফট। তিনি কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর একটা বিশেষ অনুরোধ রক্ষা করলেন। বিদেশি গণমাধ্যম থেকে জানা গেছে, জগদ্বিখ্যাত এই গায়িকা জাস্টিন ট্রুডোর আবেদনে সাড়া দিয়ে নিজের চলমান ইরাস ওয়ার্ল্ড ট্যুরে কানাডার টরন্টোকে ভেন্যু হিসেবে অন্তর্ভুক্ত করেছেন।

জানা গেছে, সুইফট প্রাথমিকভাবে কানাডাকে তার বিশাল এই সফর থেকে বাদ দিয়েছিলেন। এর ফলে তার কানাডিয়ান ভক্তদের মধ্যে উদ্বেগ সৃষ্টি হয়েছিল। এরপর কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো সামাজিক মাধ্যমে সুইফটের দৃষ্টি আকর্ষণ করে লেখেন – আমি জানি কানাডার শ্রোতারা আপনাকে কাছে পেতে পছন্দ করবে। এটিকে আরেকটি নিষ্ঠুর গ্রীষ্মে পরিণত করবেন না। আমরা আশা করি শীঘ্রি আপনার সঙ্গে দেখা হবে।

জানা যায়, কানাডিয়ান প্রধানমন্ত্রীর এমন আবেদন ভক্তদের এবং সুইফটের দৃষ্টি আকর্ষণ করেছিল। তাই নিজের সফরসূচিতে পরিবর্তন এনে কানাডাকে অন্তর্ভুক্ত করলেন সুইফট। তার টরন্টো সফরের তারিখগুলো ২০২৪ সালের নভেম্বরের জন্য নির্ধারিত হয়েছে। আগামী সপ্তাহ থেকে টিকিট বিক্রি শুরু হতে চলেছে৷ আর সুইফট সামাজিক মাধ্যমে কানাডাভক্তদের জন্য এই সুসংবাদটি শেয়ার করেছেন।

২০২৪ সালের ১৪-১৬ নভেম্বর এবং ২১-২৩ নভেম্বর পর্যন্ত টরন্টোতে সুইফটের পারফরম্যান্সের জন্য কানাডিয়ান ভক্তরা প্রস্তুতি নিতে পারেন বলে জানিয়েছেন সুইফট। এর আগে ২০১৮ সালে কানাডায় সুইফটের রেপুটেশন ট্যুরের পর দীর্ঘ ৫ বছর পর সেই দেশে এটি তার প্রথম সফর হতে যাচ্ছে। আর তিনিই হবেন প্রথম নারী শিল্পী, যিনি টরন্টোর বিখ্যাত রজার্স সেন্টারে ছয়টি শো করবেন।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট