উত্তরবঙ্গে হাজারো দর্শক মাতালেন চট্টগ্রামের সন্তান অভ্র বড়ুয়া


সোমবার,১৪/০৮/২০২৩
496

ভারতের শিলিগুড়িতে অনুষ্ঠিত উত্তরবঙ্গের সর্ববৃহৎ সাংস্কৃতিক অনুষ্ঠান “বস্কো ফেস্ট-২০২৩”-এ এবারের অন্যতম আকর্ষণ ছিলো চট্টগ্রামের সম্ভাবনাময় শিল্পী অভ্রর কন্ঠে “ইংরেজী ফোক রক গসপেল সংগীত”। গানস এন্ড রোসেস এর “নক ইন অন হেভেনস ডোর”; নিয়ে মঞ্চে সুরের ঝর তোলে অভ্র ও তার দল।দুই হাজারেরও বেশি দর্শকের উচ্ছ্বাস দেখে মনে হচ্ছিল না,প্রতিযোগিতার আসর।
পুরো সংগীত জুড়ে যে এনার্জি ছিল,তা বিচারকদেরও নজড় কাড়ে।গান শেষে অভ্রকে পাঁচজন বিচারকের মধ্যে একজন ডেকে তার নিবেদনের ভূয়সী প্রশংসা করে।অভ্র’র গানটি পরিচালনার দায়িত্বে ছিল নরত্তোম সাইকিয়া,বিপ্লব দে সরকার ও অনুরাগ।সহকারী সংগীতশিল্পী-সুপ্রিয়া সিং,ড্রামে-সন্তোষ বর্মন,বেস গীটার-সাহিল নূর,লিড গীটার-প্রেম অধিকারী ও কী-বোর্ড-আর্চিসমান দাশ।
অনুষ্ঠানটি সহযোগিতা করেছেন ফেডারেল ব্যাংক অব ইন্ডিয়া।২৪টি স্কুলের মধ্যে সেরা দশে স্থান করে নিয়েছে অভ্রর সংগীত।

উত্তরবঙ্গের সর্ববৃহৎ সাংস্কৃতিক উৎসবে ইংরেজী গান পরিবেশন করবে বাংলাদেশ চট্টগ্রামের প্রতিভবাবান শিল্পী অভ্র বড়ুয়া
২০১৯ সালে ভারতে অনুষ্ঠিত উত্তরবঙ্গের বৃহত্তর উৎসব ‘বস্কো ফেস্ট’র নাট্যৎসবে স্কুলের প্রতিনিধিত্ব করে তিনি ১০টি স্কুলের মধ্যে অভিনয়ে প্রথম স্থান অর্জন করেন ও কবিতা উৎসবে ৪০ জনের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করেন।
একদিনে ৭৫টি ইভেন্ট আয়োজন করে উৎসবটি ‘গিনেস বুক অব ওয়ার্ড রেকর্ডস’-এ জায়গা করে নেয়। এছাড়াও পাঁচটি ভিন্ন ভাষায় গান করে অর্জন করেছে বর্ষসেরা শিক্ষার্থীর খেতাব

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট