তৃতীয় স্বামী ছেড়ে নতুন প্রেমিকের সঙ্গে ব্রিটনি !


রবিবার,২৭/০৮/২০২৩
87

মার্কিন সংগীত তারকা ব্রিটনি স্পিয়ার্সের সঙ্গে তার স্বামী স্যাম আসগরির সম্পর্কের অবনতির খবর। এর মধ্যেই ব্রিটনিকে অচেনা পুরুষের সঙ্গে রোমান্টিকভাবে নাচতে দেখা গেছে বলে খবর রটেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে যে অচেনা পুরুষকে হলিউডের এই গায়িকা – অভিনেত্রীর সঙ্গে নাচতে দেখা গেছে, তার পরিচয় পাওয়া যায়নি। কিন্তু ব্রিটনির কথায় সেই পুরুষ লোকটি নাকি তার খুব ভালো বন্ধু।

সম্প্রতি ১৪ বছরের সংসার জীবনের অবসান ঘটিয়ে তৃতীয় স্বামী স্যাম আসগারির সঙ্গে বিচ্ছেদ হয়েছে ব্রিটনির। বিষয়টি নিয়ে নিজের মানসিক অবস্থার জানান দিতে সামাজিক যোগাযোগের মাধ্যমে অন্য একটি পোস্টে ব্রিটনি লেখেন, আমি আর যন্ত্রণা সহ্য করতে পারছিলাম না। আমি এতদিন ধরে নিজে মনকে শক্ত করে রেখেছি। এতদিন ধরে নিজের দুর্বলতাকে লুকিয়ে রেখেছি।

ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে বরাবরের মতোই বিতর্কিত ব্রিটনি স্পিয়ার্স। বেশ কিছুদিন আগে স্যামের সঙ্গে ঘর ভেঙে যায় ব্রিটনির। এরপরই ব্রিটনির নতুন এই পোস্ট দেখে নেটিজেনরা বলছেন, স্যামের সঙ্গে বিচ্ছেদের পর সম্ভবত নতুন পুরুষ পেতে খুব বেশি দেরি হয়নি এই তারকার। ঘর ভাঙার খবর মিলেছিল দিন কয়েক আগেই। এখন সপ্তাহ ঘুরতে না ঘুরতেই ‘নতুন সঙ্গী’ খুঁজে পেলেন হলিউডের জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট