ক্ষমতায় আসবে ‘ইন্ডিয়া’, গ্রেফতার হবে শুভেন্দু : কুণাল


শনিবার,১১/১১/২০২৩
655

২০২৪-র লোকসভার লড়াই যেন বাংলায় এখন থেকেই শুরু হয়ে গিয়েছে। শাসক বনাম বিরোধী বাগযুদ্ধ অব্যাহত। আর নন্দীগ্রাম প্রসঙ্গ এলে তো কথায় নেই। শুক্রবার ছিল নন্দীগ্রাম দিবস। দু-দলের পক্ষ থেকেই আয়োজন করা হয়েছিল শহীদ স্মরন অনুষ্ঠান। আর শহীদ তর্পণ অনুষ্ঠান যেন হয়ে ওঠে ভোট মঞ্চ। এদিন তৃণমূলের মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ অধিকারী পরিবারের বিরুদ্ধে সরব হন। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সোচ্চার হোন তিনি। কুনাল বলেন ২০২৪ এর লোকসভা নির্বাচনে বিজেপি আর ক্ষমতায় ফিরবে না। ক্ষমতায় আসবে ইন্ডিয়া জোট। ক্ষমতায় আসার পর দুর্নীতি অভিযোগে গ্রেপ্তার হবে শুভেন্দু। গ্রেপ্তার হবে অধিকারী পরিবারের দুর্নীতিগ্রস্তরা।
বলেন ২০২৪ সালের লোকসভা নির্বাচনে এই নন্দীগ্রাম থেকে আরও বেশি ভোটে লিস্ট করবে তৃণমূল কংগ্রেস। পঞ্চায়েত ভোটে 10000 এর বেশি ভোটে লিড করেছে। এলিট কুড়ি হাজারের বেশি হবে। নন্দীগ্রামে তৃণমূল নেতাদের ঐক্যবদ্ধ ভাবে লড়াই করার আহবান জানান কুনাল। তৃণমূলের মুখপাত্র বলেন ঐক্যবদ্ধভাবে তৃণমূল কংগ্রেস লড়াই করলে বিজেপি উচিত শিক্ষা পাবে নন্দীগ্রামের মাটিতে। বন্ধ হয়ে যাবে বিরোধী দলনেতার লম্ফঝম্ফ।
অন্যদিকে, লোকসভা ভোটে নন্দীগ্রামে লিড করবে বিজেপি। ভবিষ্যৎবাণী বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। নন্দীগ্রাম দিবসে শ্রদ্ধার্ঘ্য বিরোধী দলনেতার। তৃণমূল কংগ্রেসকে তুলোধনা বিরোধী দলনেতার। পাল্টা আক্রমণ রাজ্যের শাসকদলের পঞ্চায়েত ভোটে সাধারন মানুষ রায় দিয়েছেন। জেলা পরিষদের নন্দীগ্রামে লিড নিয়েছে তৃণমূল।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট