আবারও বিতর্কিত পোস্ট, বিজেপিকে তীব্র আক্রমণ অনুপমের


সোমবার,০১/০১/২০২৪
566

নাম না করে বিজেপিকে কড়া আক্রমণ করলেন বিজেপি নেতা অনুপম হাজরা। দলের জাতীয় সম্পাদক পদে ছিলেন অনুপম। কয়েকদিন আগে তার এই পদ গিয়েছে। আগেই তার সিকিউরিটি তুলে নেওয়া হয়েছিল। বিজেপির অভ্যন্তরীণ বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় আগে যেমন সোচ্চার ছিলেন অনুপম এখনো সেই একই রকম ভাবে সোচ্চার। এই নিয়ে শীর্ষ নেতৃত্বে রোষানলের মুখে পড়তে হয়েছে অনুপমকে। বাংলার রাজনীতিতে আমদানি হওয়া ‘চোর’ শব্দটি নিয়ে সরাসরি নিজের দলকেই নিশানা করেছেন অনুপম। অনুপম সোশ্যাল মিডিয়া উল্লেখ করেছেন ‘স্বচ্ছ ভারত স্বচ্ছ রাজনীতি’। আর তারপরে অনুপম লিখেছেন অন্যের ঘরে চোর চোর বলে চিৎকার করতে গিয়ে নজর রাখা হচ্ছে না নিজেদের ঘরে কত চোর রয়েছে। অনুপম হাজরা এই সোশ্যাল মিডিয়ায় পোস্ট নিয়ে সরগরম বঙ্গ রাজনীতি। এই বিষয়ে অনুপমকে কড়া আক্রমণ করেছেন বিজেপি নেতা সজল ঘোষ। সজলের অভিযোগ অন্য দলের এজেন্ট হয়ে কাজ করছেন অনুপম হাজরা। কাউন্সিলর হয়ে জেতার ক্ষমতা নেই তার মুখে আবার বড় বড় কথা। দলকে মেলাইন করার চেষ্টা চালাচ্ছেন। পরিকল্পিত ভাবে দলকে বিপাকে ফেরার চেষ্টা চালাচ্ছেন বলে অভিযোগ সজলের।
এর আগেও বীরভূম জেলা বিজেপির নেতাদের নিয়ে একাধিক অভিযোগ করেছিলেন অনুপম। জেলা বিজেপির সভাপতির বিরুদ্ধে ভুরি ভুরি অভিযোগ এনেছিলেন। অনুপমের সেই অভিযোগ নিয়ে কোন ব্যবস্থা নেয়নি দল। অনুপম বার বার অভিযোগ করেছেন দলের অভ্যন্তরীণ বিষয় নিয়ে। দলের একাধিক নেতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছে। দলের বেহাল অবস্থা নিয়ে মুখ খুলেছে। কিন্তু তার সেই অভিযোগের যাচাই হয়নি। উল্টে বারবার দেখা গিয়েছে অনুপমের ডানা ছাটা হয়েছে। কখনো সিকিউরিটি তুলে নেওয়া কখনো তার সম্পাদক পথ কেড়ে নেওয়া। এবার আবার নিশানায় বিজেপির নেতারা। দল তার বিরুদ্ধে কী কোন ব্যবস্থা নেবে?
রাজনৈতিক মহলে চর্চা চলছে অনুপম তার পুরনো দল তৃণমূলের ফিরতে চলেছেন। পুরনো দলে ফিরে যাওয়া জন্যই তার বর্তমান দলের বিরুদ্ধে বিষোদগার করছেন। অবশ্য বিজেপির একাংশ মনে করেন অনুপম যে কথাগুলো বলছে তা সঠিক। দলের অভ্যন্তরে একাংশ নেতা মৌরসিপাট্টা চালাচ্ছে। তাদের জন্যই বিজেপির বেহাল অবস্থা। কয়েকজন নেতা অন্য কাউকে উঠতে দিতে চাইনা।
সব মিলিয়ে অনুপমকাণ্ডে ডামাডোল অবস্থা বিজেপির। যেভাবে প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট করে দলকে বিপাকে ফেলছে তাতে করে অস্বস্তি বাড়ছে বঙ্গ বিজেপির। আদৌ কী মুখ বন্ধ করা যাবে অনুপমের?

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট