ঝাঁটা নিয়ে দিঘায় প্রতিবাদ মিছিল করলো বিজেপি মহিলা মোর্চা


শুক্রবার,০৯/০২/২০২৪
591

ঝাঁটা নিয়ে দিঘায় প্রতিবাদ মিছিল করলো বিজেপি মহিলা মোর্চা এই মিছিলে পা মেলান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দিঘা ধর্ষণ কান্ডের দোষীদের অবিলম্বে শাস্তি দিতে হবে। এই দাবি নিয়ে বুধবার ঝাঁটা নিয়ে দীঘায় মিছিল ও থানা ঘেরাও করলেন বিজেপি যুব মোর্চার পক্ষ থেকে। মিছিলে পা মেলান পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

প্রসঙ্গত, রবিবার এক পর্যটককে সস্তায় হোটেল পাইয়ে দেওয়ার নামে, ভুলিয়ে ভালিয়ে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। যুবতীর পুরুষ বন্ধুকে গাছের সঙ্গে বেঁধে, তাঁর সামনেই যুবতীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। ঘটনায় ইতিমধ্যেই দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু, সৈকত সুন্দরী দিঘায় এমন নারকীয় ঘটনাকে কেন্দ্র আতঙ্ক দানা বাঁধতে শুরু করেছে পর্যটকদের মনে। প্রশ্ন উঠতে শুরু করেছে, তাঁদের নিরাপত্তার বিষয়ে। এসবের মধ্যেই এবার ঝাটা হাতে পথে নামলে বিজেপি।

দিঘার ওই নক্ক্যারজনক ঘটনার প্রতিবাদে ও দোষীদের কঠোর শাস্তির দাবিতে দিঘার রাস্তায় পদ্মফুলের পতাকা আর ঝাটা হাতে চলল মিছিল। নিউ দিঘা থেকে থেকে শুরু হয়ে গোটা সৈকত শহর ঘুরে মিছিল শেষ হয় দিঘা থানার সামনে গিয়ে। দিঘা থানায় ঘেরাও করে চলে প্রতিবাদ। এই প্রতিবাদ মিছিলের প্রথম সারিতে ছিলেন নন্দীগ্রামের বিধায়ক তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও উত্তর কাঁথির বিধায়িকা সুমিতা সিনহা।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট