১০ মার্চ ব্রিগেড সমাবেশ তৃণমূলের ফের “খেলা হবে” শ্লোগান


শনিবার,০২/০৩/২০২৪
679

আগামী ১০ মার্চ ব্রিগেড সমাবেশের ডাক দিল তৃণমূল কংগ্রেস। রবিবার দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এক্স হ্যান্ডেলে এই কর্মসূচি জানিয়েছেন। সমাবেশের পোস্টার প্রকাশ করেছেন তিনি। অভিষেক লিখেছেন “খেলা হবে”। ২০১৯ সালের পর আবার ব্রিগেডের মাঠে সমাবেশ হবে ঘাসফুল শিবিরের। লোকসভা নির্বাচনের আগে এই সমাবেশ বিশেষ তাৎপর্যপূর্ণ। নির্বাচনী ঘন্টা বাজাবেন তৃণমূল সুপ্রিমো। এই সমাবেশের নাম দেওয়া হয়েছে, ‘জনগর্জন’ সভা। কেন্দ্রীয় বঞ্চনা নিয়ে সোচ্চার হওয়ার আহ্বান রয়েছে সমাবেশের মুল সুরে। ১০০ দিনের কাজের টাকা কেন্দ্র মিটিয়ে দিক অবিলম্বে সেই দাবিও জানাচ্ছে তৃণমূল।
তৃণমুল সূত্রে খবর এই সমাবেশ থেকে লোকসভা নির্বাচনের জন্য দলের প্রার্থী ঘোষণা করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সঙ্গে কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে কড়া পুশিয়ারি দেবেন তৃণমূল সুপ্রিমো। কেন কেন্দ্রীয় সরকার বারবার বাংলাকে বঞ্চনা করছে সেই প্রশ্ন তুলবেন। রাজনৈতিক ষড়যন্ত্র করা হচ্ছে সেকথা বারবার বলেছেন মমতা। এবার ব্রিগেডের সমাবেশ থেকে কড়া হুশিয়ারি দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।
অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পোষ্টার প্রকাশ করার পর রাজ্য জুড়ে শুরু হয়ে গিয়েছে তৃণমূলের প্রস্তুতি। সমাবেশের আহবানে জেলায় জেলায় শুরু হয়ে গিয়েছে দেওয়ার লিখন। তৃণমূল কংগ্রেসের কর্মীরা রং তুলি নিয়ে বেরিয়ে পড়েছেন। কাল থেকে সমাবেশ নিয়ে প্রচারে ঝাঁপাবেন। রবিবার মহেশতলার অনুষ্ঠান থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় ব্রিগেড সমাবেশ নিয়ে মতামত জানিয়েছেন। বলেছেন ঐতিহাসিক সমাবেশ হবে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট