কলকাতায় সৌন্দর্য, নমনীয়তা এবং ক্ষমতায়নের একটি দর্শনীয় উদযাপন


বৃহস্পতিবার,১৮/০৪/২০২৪
2119

কলকাতা, ভারতের ঐতিহাসিক ও সমৃদ্ধ শহর, যেখানে সৌন্দর্য, নমনীয়তা এবং ক্ষমতায়ন একত্রে মেলায়। এই নগরীতে একটি অবিস্মরণীয় উদযাপনের আয়োজন করা হয়েছিল, যেখানে সেলিব্রেটি, সমাজসেবক ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা অংশ নেন। এই উদযাপনে অ্যানিবি এন্টারটেইনমেন্ট শরণ্যা চতুর্থ সিজনের অনুপ্রেরণামূলক পারফরম্যান্সের সাথে ক্ষমতায়নমূলক গল্পের উপস্থাপন করে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জনাব রিয়াজুল ইসলাম, কাউন্সেলর, বাংলাদেশ ডেপুটি হাই কমিশন, কলকাতা, ভারত এবং ত্রিনা সাহা, একজন বিখ্যাত ভারতীয় টেলিভিশন অভিনেত্রী, যেগুলি এই অনুষ্ঠানের সৌন্দর্য এবং নমনীয়তা বাড়িয়ে দিয়েছিলেন। শোভার মধ্যে সুরেশ শেঠিয়া, ইন্দ্রনীল মুখার্জি, দেবরাজ চক্রবর্তী, ইমরান জালি ছিলেন। এর সাথে পায়েল মুখোপাধ্যায় এবং বিষ্ণু সুরেখার অনুপ্রেরণামূলক উপস্থিতি ছিল।

শরণ্যার নেতৃত্বে আছেন নিবেদিতপ্রাণ কিউরেটর, অনিতা দত্ত, এবং সৌমি দত্ত, যারা নিশ্চিত করতে চায় যে প্রতিটি মহিলা তার জীবন সমান অধিকার ও সামাজিক মর্যাদা সাথে স্বাধীনভাবে পরিচালনা করে স্ব-মূল্যবোধ, সম্মান ও মর্যাদা, শিক্ষা ও কর্মসংস্থানের সমান সুযোগ পান।

নারীদের মধ্যে আশা এবং ক্ষমতায়ন নিশ্চিত করার জন্য শরণ্যা একটি আলোকবর্তিকা হিসেবে দাঁড়িয়ে আছে। এটি নিশ্চিত করে যে প্রতিটি মহিলার আত্মসম্মান, মর্যাদা এবং সম্মানের সাথে তার জীবনযাপন করা উচিত।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট