সুন্দরী বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া: এক অভিনয়ীর সাহসিক পথ


বৃহস্পতিবার,২৫/০৪/২০২৪
210

বলিউডের স্বপ্নপূরণে সাহসের চেতনার প্রতীক পরিণীতি চোপড়া। টানা এক দশক ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন এই শিল্পী। বাজারে নামটির পেছনে গুরুত্বপূর্ণ একটি অর্থ আছে। কারণ এই নামের সঙ্গে জড়িত অনেক ক্ষমতা, সাহস ও অপেক্ষা মিশে আছে। সে নামের সাথে যে অভিনেত্রী সম্পর্কিত, সে প্রশংসা বা অনুমোদনের আশা নির্মিত করে তাদের সাহসের অবলম্বন হয়ে উঠে।

বিষয়টি উল্লেখযোগ্য কারণে পরিণীতি চোপড়ার বার্ষিক রেকর্ড অবলম্বনের প্রতিটি ঘটনায় সহযোগিতা পেয়ে উঠেছে। এক অভিনেত্রীর সাফল্যের পিছনে অনেক কাজিন হারিয়ে যাওয়া মুহূর্ত আছে, যেটি বলিউডে বৃদ্ধির পালিত হয়ে উঠেছে। প্রিয়াঙ্কা চোপড়া এক নাম যার পাশে পরিণীতি একটি অনুভূতি সৃষ্টি করেছেন।

পরিণীতি চোপড়া, নিজের পার্থক্যের সাথে সাহসের দৃষ্টিভঙ্গি করেছেন। কঠিন কাজের জন্য তার সংস্কৃতির উপাসনা নিয়ে তার কাজের শীর্ষে থাকে। অভিনয়ের মাধ্যমে তিনি তার আত্মবিশ্বাস এবং নিজের ক্ষমতা প্রদর্শন করেন। তার ক্ষুধার্ত প্রচেষ্টার মুখে তার সাফল্যের প্রতিফলন স্বীকার করেছেন।

সম্প্রতি, তার অভিনয় দ্বারা মুখ্য চরিত্রে অভিনয় করা “ওমর সিং চমকিলা” নামক চলচ্চিত্রে তিনি মুক্তি পেয়েছেন। এই ছবিতে তার অভিনয়ের প্রশংসা ও সমালোচকদের নজরে পড়েছে। পরিণীতি চোপড়ার অভিনয়ের মাধ্যমে দর্শকেরা নিজেদেরকে পুনঃমুখোমুখি পেতে সক্ষম হন।

যেহেতু আদি দিকে তার কাজের এক ধাপ কষ্টে সম্পর্কিত ছিল, তার সফলতার পেছনে প্রতিদিনের প্রচুর প্রচেষ্টা এবং মেনে চলা অংশ। পরিণীতি বলেছেন, “ক্যারিয়ারের শুরুতেই আমি অনেক ভুল করেছি। আমি যে পরামর্শ পেয়েছি, তা মেনে চলেছি এবং এখন বুঝতে পারছি কিভাবে সাফল্য পাব।”

অবশেষে, বিশ্বাস রাখা যায় যে, পরিণীতি চোপড়ার চেষ্টা এবং সাহসের ফলে তার উচ্চ মূল্যবান স্থান বজায় রাখবে বলিউডে। তার উত্তরণ প্রয়োজনীয় প্রেরণা এবং প্রশংসা সহানুভূতি নিয়ে চলবে তার পেছনে একটি অদৃশ্য সাহসের চিহ্ন হিসেবে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট