নির্মাতা অনিরুদ্ধ’র আরেকটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জয়া


বুধবার,০১/০৫/২০২৪
136

কলকাতার নির্মাতা অনিরুদ্ধ রায়চৌধুরী পরিচালিত ‘কড়ক সিং’ নামের হিন্দি ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে বাংলাদেশী তারকা জয়া আহসানের। এই ছবিটি দিয়ে বেশ আলোচিত হয়েছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী। নির্মাতা অনিরুদ্ধ’র আরেকটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জয়া। তবে এটি কলকাতার বাংলা ছবি। এটির নাম ‘ডিয়ার মা’।

জানা গেছে, এই ছবির মাধ্যমে এক দশক পর বাংলা ছবি পরিচালনায় ফিরছেন অনিরূদ্ধ। তিনি হিন্দিতে ‘পিঙ্ক’, ‘লস্ট’, ‘কড়ক সিং’ ছবিগুলো নির্মাণের পর আবারও বাংলা চলচ্চিত্র নির্মাণে হাত দিয়েছেন গুণী এই নির্মাতা। এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান। ছবিতে জয়ার স্বামীর চরিত্রে অভিনয় থাকছেন কলকাতার অভিনেতা চন্দন রায় সান্যাল। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন কলকাতার গুণী অভিনেতা শাশ্বত চট্টপাধ্যায়।

ভারতীয় গণমাধ্যম দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী বলেন, রক্তের সম্পর্কের চেয়েও ভালোবাসার সম্পর্ক জোরালো হয়। মেয়েকে বড় করার মাধ্যমে মায়ের জীবনের উত্তরণ হয়। সে পরিপূর্ণ হয়। ছবিতে বাবা-মা ও সন্তানের সম্পর্কের বিশেষ দিক উঠে আসবে পর্দায়। কিছু গল্প আছে, যেগুলো নিজের ভাষাতে বলতে ইচ্ছা করে, তেমনই এক ছবি ডিয়ার মা। আমি হিন্দিতে ছবি বানালেও বাংলা সব সময় আমার মনের কাছেই ছিল। ভবিষ্যতে হিন্দি-বাংলা দুই ভাষাতেও চলচ্চিত্র নির্মাণ করবো।

নতুন ছবি ‘ডিয়ার মা’ নিয়ে উচ্ছ্বসিত জয়া আহসান নিজেও। ছবিটির বিস্তারিত প্রকাশ করছেন নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে এই গুণী অভিনেত্রী লেখেন, ‘কড়ক সিং’র পর দ্বিতীয় দফায় সুযোগ দেওয়ার জন্য অনিরূদ্ধ রায় চৌধুরীকে কৃতজ্ঞতা জানাই। দ্রুতই শুরু হবে নতুন ছবির শুটিং।

জানা গেছে, মে মাসের তৃতীয় সপ্তাহ থেকে শুরু হবে এই ছবিটির শুটিং। এর আগে অভিনেতা – অভিনেত্রীদের সঙ্গে ওয়ার্কশপ করে নিচ্ছেন পরিচালক অনিরুদ্ধ।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট