রজনীকান্ত এবার সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে সব রেকর্ড ভেঙে দিলেন


বুধবার,০১/০৫/২০২৪
185

তিনি ভারতীয় তামিল চলচ্চিত্রের মহাতারকা রজনীকান্ত। শুধু তামিল ভাষাতেই হিন্দি, তেলেগু, কন্নড় ও ইংরেজি ভাষার ছবিতেও জনপ্রিয় তারকা তিনি। সাধারণ একজন বাস কন্ডাক্টর থেকে কিংবদন্তি অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রজনীকান্ত। তাই তো এই মহান শিল্পীর জীবনের প্রতিটি বাঁকে রয়েছে সংগ্রামের গল্প। তিনি ফিল্ম ক্যারিয়ারে যেমন খ্যাতি কুড়িয়েছেন, তেমনি অঢেল সম্পদেরও মালিক হয়েছেন। ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদেরও একজন তিনি। রজনীকান্ত এবার সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে সব রেকর্ড ভেঙে দিলেন।


ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, ‘থালাইভা ১৭১’ বা ‘কুলি’ ছবিতে অভিনয়ের জন্য ২৬০/২৮০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৬৮ কোটি ৬৩ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিয়ে সকল রেকর্ড ভেঙে দিয়েছেন রজনীকান্ত! পাশাপাশি এশিয়ার সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনয়শিল্পীদের শীর্ষে জায়গা করে নিলেন তিনি। আর ‘কুলি’ ছবিটি পরিচালনার জন্য নির্মাতা লোকেশ কঙ্গরাজ ৬০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বলেও জানা গেছে।
ফোর্বসের তথ্য অনুসারে, ২০২৪ সালে ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতা ছিলেন শাহরুখ খান। তিনি ১৫০/২৫০ কোটি রুপি পারিশ্রমিক পেয়ে থাকেন প্রতি ছবির জন্য। কিন্তু শাহরুখের অবস্থান এখন রজনীকান্তের পরে।
রজনীকান্ত অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘জেলার’। দীর্ঘ দুই বছর পর ছবিটির মাধ্যমে রুপালি পর্দায় ফিরেন এই অভিনেতা। মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল এটি। বর্তমানে তার হাতে তিনটি ছবির কাজ রয়েছে বলে জানা গেছে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট