মনোনয়নপত্র জমা দেওয়ার আগে নিজে রক্তদান করলেন ঘাটালের তৃণমূল প্রার্থী দেব


শুক্রবার,০৩/০৫/২০২৪
742

সামাজিক বার্তা, পরিবেশ বার্তা। নিজের মনোনয়নপত্র জমা দেওয়ার আগে নিজে রক্তদান করলেন ঘাটালের তৃণমূল প্রার্থী দেব ওরফে দীপক অধিকারী। বার্তা দিলেন হিংসা নয়, রক্ত ঝরাবেন না, রক্ত দান করুন। আর দহনের হাত থেকে পরিবেশকে বাঁচাতে বার্তা দিলেন, তাঁর কেন্দ্র যত ভোট পড়বে তত গাছ লাগানোর।
‘রক্ত ঝরাবেন না, রক্ত দান করুন’ / যত ভোট পড়বে তত সংখ্যক গাছ/ দেবের সামাজিক ও পরিবেশ বার্তা

প্রখর উত্তাপে জ্বলছে বাংলা। গত ৫০ বছরের রেকর্ডকে ছাপিয়ে গিয়েছে দহন-জ্বালা। আর সেই সঙ্গে বাংলায় ভোটের উত্তাপ। এই তপ্তবঙ্গে ভোট প্রচারে আবারও অন্যরূপে ধরা দিলেন অভিনেতা তথা ঘাটালের বিদায়ী সাংসদ দেব ওরফে দীপক অধিকারী। সমস্ত প্রার্থীদের থেকে তিনি যে আলাদা আবারও সেই প্রমাণ রাখলেন। মনোনয়নপত্র জমা দেওয়ার আগে কোন মন্দিরে পুজো নয়, রক্তদান করে গেলেন। আর বার্তা দিয়ে গেলেন মানুষের পাশে থাকার। এই তপ্ত আবহাওয়া থেকে বাঁচার অঙ্গীকার করলেন। বললেন এবারের নির্বাচনে তার লোকসভা এলাকায় যত ভোট পড়বে সেই পরিমাণ গাছ লাগাবেন ঘাটালে।


এদিন দেব বলেন রাজনৈতিক হানাহানি নয়, ভোটকে কেন্দ্র করে কোন রকমের হিংসা নয়, রক্ত ঝরাবেন না, রক্ত দান করুন।
এবারে লোকসভা নির্বাচনে যে যে দলকেই ভোট দিন না কেন একটা করে গাছ লাগান। রক্তদান শিবিরে দেব বলেন, গ্লোবাল ওয়ার্মিং অর্থাৎ বিশ্ব উষ্ণায়নের জন্য ক্রমশ গরম বাড়ছে। আমাদের প্রত্যেককে বিশ্ব উষ্ণায়ন রোধে এগিয়ে আসতে হবে। এর আগেও বিভিন্ন নির্বাচনী সভায় বা নিজের এলাকায় প্রচারে সামাজিক বার্তা দিয়েছেন দেব। মনে করিয়ে দিয়েছেন রাজনৈতিক সৌজন্যের কথা। এবার নিজের মনোনয়ন জমা দেওয়ার আগে এক অনন্য নজির গড়লেন নিজে রক্তদানে অংশ নিয়ে। উল্লেখ্য, ষষ্ঠ দফায় আগামী ২৫ মে ঘাটাল লোকসভা কেন্দ্রের নির্বাচন।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট