হেলিকপ্টারে আগুনের ঘটনায় থমকে নেই দেব, শনিবার দলীয় প্রার্থীদের সমর্থনে চুটিয়ে প্রচার


শনিবার,০৪/০৫/২০২৪
717

হেলিকপ্টারে হঠাৎ আগুন। বড় বিপদের হাত থেকে রক্ষা পান অভিনেতা তথা তৃণমূল প্রার্থী দেব। তবে থেমে থাকেননি তিনি। আতঙ্ককে মনে না রেখে ভোট প্রচারে এক জেলা থেকে আর এক জেলা ছুটছেন তৃণমূলের এই তারকা প্রচারক। শনিবার মালদায় নির্বাচনী জনসভা করলেন দেব। তৃণমূল কংগ্রেস প্রার্থীদের বিপুল ভোটে নির্বাচিত করার আহ্বান জানালেন জেলার সাধারণ মানুষের কাছে। দক্ষিণ মালদা লোকসভার মোথাবাড়িতে জনসভায় উপস্থিত হন দেব। মোথাবাড়ির পি ডব্লু ডি ময়দানে দলীয় প্রার্থী শাহনাওয়াজ আলী রায়হানের সমর্থনে জনসভা করেন।
জনসভায় দেব বলেন, রাজনীতিতে শিক্ষিত লোক দরকার। তা সে যে দলেরই হোক না কেন। আমার চোখে কেউ শত্রু নয়। বিজেপি, সিপিএম, কংগ্রেসও শত্রু নয়। মনে রাখতে হবে এই নির্বাচন মন্দির তৈরি করার নির্বাচন নয়। দেশে-বিদেশে কে কত মন্দির, মসজিদ তৈরি করল তা কোনও মাপকাঠি নয়। কে কত স্কুল তৈরি করেছে, হাসপাতাল তৈরি করেছে, কে কত রাস্তা তৈরি করেছে, কে কত মানুষকে ভালো রাখতে পারছে এটা তার নির্বাচন। দেশ স্বাধীন হওয়ার জন্য হিন্দু – মুসলিম সকলেই প্রাণ দিয়েছেন।
দেব বলেন, ২০১৯ সালের তুলনায় ২০২৪ এ তৃণমূলের আসন সংখ্যা আরও অনেক বাড়বে। কারণ, রাজ্যে সরকার অনেক উন্নয়নের কাজ করেছে। মহিলাদের জন্য প্রচুর উন্নয়ন হয়েছে। দেব আরো বলেন, উত্তরপ্রদেশে খালি খাতায়, জয় শ্রীরাম লিখে দিলে পরীক্ষায় ৫০ শতাংশ নম্বর এসে যাচ্ছে। আমি চাইনা রাজ্য কখনো জয় বাংলা লিখলে ৫০% নম্বর আসুক। উন্নয়নের নিরিখে ভোট হলে দক্ষিণ মালদহে তৃণমূলের জয় নিশ্চিত বলেও দাবি দেবের।
শুক্রবার উত্তর মালদায় রোড শো করার পর মুর্শিদাবাদে যাওয়ার পথে মাঝআকাশে বিভ্রাট হয় দেবের কপ্টারে। কোনওরকমে প্রাণে রক্ষা পান তিনি। এরপর জরুরি অবতরণ করেন মালদা বিমানবন্দরে। শেষপর্যন্ত গতকাল সড়কপথে মুর্শিদাবাদে পৌঁছে ভোট প্রচার করেন দেব। গতকাল মুর্শিদাবাদে ভোট প্রচারের পর আজ ফের মালদায় দেব। দক্ষিণ মালদায় তৃণমূলকে জেতানোর আহ্বান দেবের।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট