যৌন শক্তি বারাতে চাইলে সন্ধ্যাবেলা চিবিয়ে খান এই খাবারগুলি !


রবিবার,০৮/১১/২০২০
4048

ডিজিটাল ডেস্ক : স্বামী-স্ত্রীর একান্ত ব্যাক্তিগত সময় হল রাত। সারাদিন ব্যাস্ততার মাঝে হয়ে ওঠেনা সামান্য কথা টুকু। দিনের শেষে দুই কপোত কপোতীর মিলন হয়। দুজন দুজনকে উজার করে ভা’লবাসতে চায়। রতিক্রিয়াও ভালবাসারই একটি অঙ্গ। দম্পতিরা নিজেদের ভালোবাসার মাঝখানে কোন বাধা বরদাস্ত করেনা। সে বাইরে থেকে আসা কোন উটকো ঝামেলাই হোক বা নিজেদের মধ্যে থাকা কোন সমস্যা। রাতে বিছানায় যদি দুজন মিলনের সময় পরিতৃপ্ত না হয় তাহলে স্বাভাবিক ভাবেই ভাঙ্গন ধরে সংসারে।

অনেক সময় দেখা যায় পুরুষদের কিছু শারীরিক দূ’র্বলতার ফলে বিঘ্ন ঘটে যৌন সম্পর্কের। কিন্তু বেশিরভাগ সময়ই বিছানায় পুরুষের আধিপত্য চলে। পুরুষেরা নিজেদের পুরুষ সিংহ বলে প্রমান করতে চায় তার সঙ্গিনীর কাছে। অনেক সময় সেটা হয়ে ওঠেনা কিছু দূর্বলতার কারনে। তবে আজ বিশেষ করে পুরুষদের উদ্দেশ্যে বলবো যে এমন দুটি খাবার আছে যা বিছানায় যাওয়ার আগে সন্ধ্যাবেলা চিবিয়ে জল খেয়ে নেন তাহলে আপনি দেখিয়ে দিতে পারবেন বিছানায় আপনার দক্ষতা। অনেক সময় এমনও হয় যে সঙ্গিনীর চরম ইচ্ছা থাকা সত্ত্বেও সে সন্তুষ্ট হয় না তার সঙ্গীর দূর্বলতার কারনে।

বিজ্ঞাপন : এখানে বিজ্ঞাপন দিতে , যোগাযোগ : 9733377444

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সেখানে নিজের সঙ্গিনীর কাছে ছোট হয়ে যেতে হয় সেই পুরুষকে। তাহলে আজ থেকে আর এসব সমস্যায় পড়তে হবেনা আপনাদের। এই সামান্য জিনিসগুলির সাহায্যে হয়ে উঠতে পারে আপনাদের জীবন মধুময়। আমরা সকলে জানিনা কি কি খাবার খেলে আর এই সমস্যার সম্মুখীন হতে হবেনা। কিন্তু এটুকু নিশ্চই জানি শরীরে পর্জাপ্ত পরিমানে পুষ্টি গেলে এধরনের সমস্যা আসেনা। সাধারণত শরীরে ভিটামিন ও মিনারেলসের ভারসাম্য বজায় থাকলে এন্ড্রোক্রাইন সিস্টেম বজায় থাকে। এন্ড্রোক্রাইন সিস্টেম শরীরে ইস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের

ভারসাম্য বজায় রাখে। আর এই দুটি হরমোন আমাদের যৌন ইচ্ছা ও আকাঙ্খা নিয়ন্ত্রনে রাখে। ভালো দক্ষতা দেখানোর জন্য সুখাদ্য খাওয়া খুব জরুরি। তাহলে এবার জানুন খাবার গুলি কি কি যা খেলে আপনি বিছানায় হয়ে উঠবেন পুরুষ সিংহ। ১। রসুন- যারা বাবা হতে ইচ্ছুক তাদের জন্য রসুন একটি এমন খাদ্য যা স্পার্মের ক্ষমতা বৃদ্ধি করে। এতে আছে সেলেনিয়াম নামক এমন একটি অ্যান্টিঅক্সিডেন্ট যা স্পার্মের স’ক্রিয়তা বাড়ায়। রসুন যৌনাঙ্গের উদ্দীপনা বাড়ায়। ২। কালো জিরা- কালোজিরা বা নাইজেলা সিডে রয়েছে ১৫টি অ্যামাইনো এসিড। এছাড়াও কালোজিরায় ২১% প্রোটিন ও ৩৮% শর্করা আছে। নিয়মিত কালোজিরা সেবনে স্পার্ম সংখ্যা বৃদ্ধি পায় এবং স্পার্ম আরো শক্তিশালী হয়।

বিজ্ঞাপন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

*** নিউজটি শেয়ার করার অনুরোধ রইলো ****

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট