ট্রাফিক পুলিশদের সুস্থ রাখতে পথে কমিশনার


বৃহস্পতিবার,১৩/০৪/২০২৩
617

দক্ষিণবঙ্গ জুড়ে চলছে তাপপ্রবাহ। প্রায় সব জেলাতেই ৪০ ডিগ্রী ছাড়িয়েছে তাপমাত্রার পারদ। লু-বওয়ার সম্ভাবনাও রয়েছে। এই তাপদাহের মধ্যে কর্তব্যরত ট্রাফিক পুলিশদের সুস্থ রাখার জন্য বিশেষ উদ্যোগ নিলেন কলকাতা পুলিশের শীর্ষ কর্তারা। তাদের হাতে তুলে দেওয়া হল বিভিন্ন সামগ্রী।

দক্ষিণবঙ্গ জুড়ে তাপপ্রবাহের সতর্কবার্তা জারি করেছে আলিপুর আবহাওয়া দফতর। দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই ৪০ ডিগ্রী ছাড়িয়েছে তাপমাত্রার পারদ। শুধুমাত্র তাপমাত্রার পারদ ঊর্ধ্বমুখী নয়, সেই সঙ্গে লু-বওয়ার সম্ভাবনাও রয়েছে। তীব্র তাপদাহের মধ্যে রাস্তায় দাঁড়িয়ে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করছেন তারা। প্রখর রোদ ও জীবনের ঝুঁকি মাথায় নিয়েই শহরকে জ্যামমুক্ত রাখার কর্তব্যে অবিচল রয়েছে। কর্তব্যরত ট্রাফিক পুলিশদের সুস্থ রাখার জন্য বিশেষ উদ্যোগ নিলেন কলকাতা পুলিশের শীর্ষ কর্তারা। তীব্র তাপদাহ থেকে ট্রাফিক পুলিশকে রক্ষা করার জন্য তাদের হাতে তুলে দেওয়া হল বিভিন্ন সামগ্রী। নিজে উপস্থিত থেকে এই কাজে নেতৃত্ব দিলেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল।
বৃহস্পতিবার সকাল থেকে শহরের বিভিন্ন প্রান্তে ট্রাফিক পুলিশের হাতে সানগ্লাস, ছাতা, জলের বোতল, ওআরএস পাউচ সহ বিভিন্ন সামগ্রী তুলে দেওয়া হয়। পুলিশ কমিশনার বিনিত গোয়েল বলেন, কলকাতা ট্রাফিক পুলিশ যেভাবে কাজ করেন তা নজিরবিহীন।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট